ভারতের নাগরিকত্ব পেতে চান ডি ভিলিয়ার্স


প্রকাশিত: ০৪:০৩ পিএম, ১৬ মে ২০১৬

ভারতের নাগরিকত্ব নিতে চান দক্ষিণ আফ্রিকার বিধ্বংসী ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স। এ জন্য প্রয়োজনে তিনি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গেও কথা বলবেন বলে জানালেন।

রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়ে এবারের আইপিএল কাঁপিয়ে বেড়াচ্ছেন ডি ভিলিয়ার্স। ইতিমধ্যে ১১ ম্যাচে ৫৩৮ রান করে ফেলেছেন তিনি। যার মধ্যে রয়েছে চারটি ফিফটি এবং গুজরাট লায়ন্সের বিপক্ষে অপরাজিত হাফ সেঞ্চুরি।
 
গুজরাটের বিপক্ষে বিধ্বংসী সেঞ্চুরির পর আরসিবির ডিজিটাল টিমের সদস্য মিস্টার নাগের মুখোমুখি হয়েছিলেন ডি ভিলিয়ার্স। সেখানেই মিস্টার নাগ ডি ভিলিয়ার্সকে বলেন, ভারতের বিপক্ষে সিরিজ, এরপর টি-টোয়েন্টি বিশ্বকাপ আর এখন আইপিএল। প্রায় ৭ মাসের বেশি সময় ধরে আপসি রয়েছেন ভারতের মাটিতে। এত দীর্ঘ সময় ধরে ভারতে, তাহলে কেন ভারতের নাগরিকত্ব নেবেন না?

প্রশ্ন শুনেই ডি ভিলিয়ার্স বললেন, কেন নয়। অবশ্যই আমি ভারতের নাগরিকত্ব নেবো। এ জন্য প্রয়োজনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গেও কথা বলবো।

তবে হ্যাঁ, ডি ভিলিয়ার্স ভক্তদের জানিয়ে দেয়া ভালো, মিস্টার নাগের সঙ্গে ডি ভিলিয়ার্সের ওটা ছিল একটা মজার অনুষ্ঠান। সেখানেই মজারছলে ভারতের নাগরিকত্বের কথা বলেছেন তিনি।

দেখুন ভিডিও


আইএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।