সাকিবের অনুরোধে ঢাকায় তিওয়ারি


প্রকাশিত: ০১:৩৮ পিএম, ১৬ মে ২০১৬

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে প্রথমবারের মত ঢাকায় খেলতে এসেছেন মনোজ তিওয়ারি। এরআগে কখনও ঢাকায় না খেললেও কলকাতা নাইট রাইডার্সের সতীর্থ সাকিব আল হাসানের সুবাদে ঢাকা লিগের খবর নিয়মিত রাখেন এ ভারতীয়। এমনকি সাকিবের অনুরোধেই ঢাকা প্রিমিয়ার লিগে খেলতে এসেছেন বলে জানিয়েছেন এ ক্রিকেট তারকা।

গত শনিবার বিকালে ঢাকায় আবাহনীর হয়ে খেলতে আসেন তিওয়ারি। এরপর রোববার সকালে বিসিবির জাতীয় ক্রিকেট একাডেমীতে অনুশীলনে আসেন তিনি। অনুশীলন শেষে তিওয়ারি বলেন, ‘সাকিব বললো এই ক্লাবে খেলতে হবে। আমিও বললাম ঠিক আছে। এই ক্লাবে যখন তামিম খেলে, তাসকিন খেলে, সাকিবও খেলে। সেজন্যই বললাম, এই ক্লাবেই খেলি।’

চলতি আইপিএলে খেলা হচ্ছে না মনোজের। গত আসরে খেলেছেন দিল্লী ডেয়ারডেভিলসের হয়ে। মাত্র তিন ম্যাচ খেলার জন্য ঢাকায় এসেছেন তিনি। কলকাতায় অনুষ্ঠিতব্য তিন দিনের সুপার লিগের আগেই সেখানে ফিরে যাবেন এই ব্যাটসম্যান। ঢাকায় আসার কারণ হিসাবে তিওয়ারি জানান, এ বছর চোটের কারণে আইপিএলে খেলছেন না। তবে ইনজুরি কাটানোর পর কোন খেলা না থাকায় সাকিবের প্রস্তাব ফিরিয়ে দিতে পারেননি।
 
বাংলাদেশে খেলতে কোন চ্যালেঞ্জের মুখে পড়বেন কিনা জানতে চাইলে তিনি বলেন, ‘আমার এখানকার পরিবেশ ভালো জানা আছে। আমি আগের বছর দেখেছি এখানকার উইকেট স্পিন সহায়ক; কিন্তু বর্তমানে পেস বোলাররা কিছু সাহায্য পাচ্ছে। আমি আমার সেরাটা খেলার চেষ্টা করবো। ৫০ ওভারের খেলায় ফর্মে আছি। সম্প্রতি আমি চার ম্যাচে তিনটি সেঞ্চুরি করেছি।

আরটি/আইএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।