ইংল্যান্ডের ইউরো দলে নেই ওয়ালকট


প্রকাশিত: ১০:৫৭ এএম, ১৬ মে ২০১৬

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ইউরো কাপের জন্য ইংল্যান্ডের ২৬ সদস্যের দল ঘোষণা করলেন ইংল্যান্ড ফুটবল দলের কোচ রয় হজসন। প্রথমবারের মত ইংল্যান্ড দলে জায়গা পেয়েছেন ১৮ বছর বয়সী স্কুল বালক মার্কস রাশফোর্ড। কিন্তু বাদ পড়েছেন আর্সেনালের থিও ওয়ালকট।

ওয়ালকট বাদ পড়লেও ঠিকই জায়গায় করে নিয়েছেন জ্যাক উইলশেয়ার। ইনজুরির কারণে মৌসুমের অনেক ম্যাচই খেলতে পারেননি এই এটাকিং মিডফিল্ডার। কিন্তু রয় হজসনের পছন্দের পাত্র হওয়াতেই কিনা জুটলো ইংলিশ দলে সুযোগ। এছাড়া সদ্যই ইপিএল থেকে ছিটকে যাওয়া নিউক্যাসেল ইউনাইটেডের আন্দ্রোস টাউন্সেন্ড জায়গা পেয়েছেন ইংলিশ দলে।

লেস্টার সিটির হয়ে স্বপ্নের মত মৌসুম কাটানো জেমি ভার্ডি, ড্রিংকওয়াটার সুযোগ পেয়েছেন দলে। লিভারপুল এবং টটেনহ্যাম থেকে সর্বোচ্চ পাঁচ জন করে রয় হজসনের দলে জায়গা করে নিয়েছে। এই দলটি ইউরোর আগে তুরস্ক, অস্ট্রেলিয়া এবং পর্তুগালের বিপক্ষে তিনটি প্রীতি ম্যাচ  খেলবে। সেখান থেকে ৩১মে ২৩ সদস্যের ইংল্যান্ড দল ঘোষণা করবেন ইংলিশ কোচ।

ইংল্যান্ড ২৬ সদস্যের দলঃ

goalkeeper

গোলকিপারঃ জো হার্ট, ফ্রাসার ফোর্স্টার, টম হেটন

defender
ডিফেন্ডারঃ ন্যাথানায়েল ক্লাইন, কাইল ওয়াকার, গ্যারি কাহিল, ক্রিস স্ম্যালিং, জন স্টোনস, রায়ান বার্ট্রান্ড, ড্যানি রোস

midfilder
মিডফিল্ডারঃ দেলে আলী, রজ বার্কলি, ফাবিয়ান ডেলফ, এরিক ডায়ার, ড্যানি ড্রিংকওয়াটার, জর্ডান হেন্ডারসন, অ্যাডাম লালানা, জেমস মিলনার, রহিম স্টারলিং, আন্দ্রোস টাউন্সেন্ড, জ্যাক উইলশেয়ার

stricker
স্ট্রাইকারঃ হ্যারি কেইন, মার্কস রাশফোর্ড, ওয়েন রুনি, ড্যানিয়েল স্টারিজ, জেমি ভার্ডি

আরআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।