সানির নতুন বোলিং অ্যাকশন ত্রুটিমুক্ত


প্রকাশিত: ০৮:৫৩ এএম, ১৬ মে ২০১৬

পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে থাকা সানি নিষেধাজ্ঞা পাওয়ার পর প্রতিজ্ঞাবদ্ধ ছিলেন অ্যাকশন শুধরে তবেই ক্রিকেটে ফিরবেন। এই কারণেই চলতি প্রিমিয়ার লিগে শেখ জামালের হয়ে প্রথম পাঁচ ম্যাচে খেলেননি তিনি। এবার নিজের বোলিং অ্যাকশন শুধরে মাঠে ফিরেছেন আরাফাত সানি।  চলতি ঢাকা প্রিমিয়ার লিগে মাশরাফির কলাবাগান ক্রীড়া চক্রের বিপক্ষে তিনি বল করেছেন ত্রুটিমুক্ত অ্যাকশন দিয়েই।

সানির বোলিং অ্যাকশনের প্রশংসা করেছেন ম্যাচে দায়িত্বরত আম্পায়াররা। দায়িত্বরত আম্পায়ার শরিফুদ্দোউলা ইবনে সৈকত বলেছেন, অল্প সময়ের ভেতর সে নিজেকে শুধরে নিয়েছে। হাতের পজিশন দারুণ মনে হচ্ছে। ম্যাচের সময় এই অ্যাকশনে কোনো সমস্যা মনে হয়নি।

আম্পায়ার নাদির শাহও সানির পরিবর্তিত নতুন অ্যাকশন এবং তার বোলিং নিয়ে বলছেন, আগের চেয়ে প্রচুর স্লোয়ার করছে। কিন্তু কনুইয়ের অবস্থানে কোনো সমস্যা নেই। নতুন অ্যাকশনে তার মানিয়ে নিতে আরো কিছুদিন সময় লাগবে।

উল্লেখ্য,  টি টোয়েন্টি বিশ্বকাপে অবৈধ বোলিং অ্যাকশনের দায়ে আন্তর্জাতিক ক্রিকেট থেকে সাময়িক বহিষ্কৃত হন বাংলাদেশী স্পিনার আরাফাত সানি এবং পেসার তাসকিন আহমেদ।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।