মুস্তাফিজের উইকেটের হাফ সেঞ্চুরি


প্রকাশিত: ০১:১১ পিএম, ১৫ মে ২০১৬

২০১৫ সালের এপ্রিলে শহীদ আফ্রিদিকে দিয়ে শুরু। তারপর আর পেছন ফিরে তাকাতে হয়নি। একে একে বিশ্বসেরা ব্যাটসম্যানদের ঘায়েল করে টি-টোয়েন্টিতে উইকেটের ‘হাফ সেঞ্চুরি’ করে ফেললেন মুস্তাফিজ। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) পাঞ্জাবের মুরালি বিজয়কে  নিজের ৫০তম শিকারে পরিণত করেন মুস্তাফিজ।

প্রথম টি-টোয়েন্টি ম্যাচে পাকিস্তানের বিপক্ষে শহীদ আফ্রিদি এবং মোহাম্মদ হাফিজের উইকেট নিয়ে অভিষেক টি-টোয়েন্টি ম্যাচেই পেয়েছিলেন জয়। সেটিই ছিল মুস্তাফিজের প্রথম কোন টি-টোয়েন্টি ম্যাচ। এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে তো নিজেকে নিয়ে গেছেন অন্য উচ্চতায়। বিশ্বের বাঘা বাঘা ব্যাটসম্যানদের কাবু বানিয়ে ছেড়েছেন কাটার মাস্টার।

আন্তর্জাতিক টি-টোয়েন্টি, আইপিএল এবং বিপিএল মিলিয়ে মুস্তাফিজের ঝুলিতে রয়েছে এখন ৫০ উইকেট। আন্তর্জাতিক ক্রিকেটে পেয়েছেন ২২ উইকেট, বাংলাদেশ প্রিমিয়ার লিগে ঢাকা ডায়নামাইটসের হয়ে পেয়েছেন ১৪ উইকেট এবং সানরাইজার্স হায়দারাবাদের হয়ে পেয়েছেন ১৪ উইকেট।

আরআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।