আবাহনীতে খেলতে ঢাকায় মনোজ তিওয়ারী


প্রকাশিত: ০৬:৫৩ এএম, ১৫ মে ২০১৬

এবারের ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে আবাহনী লিমিটেডের হয়ে খেলতে ঢাকা এসেছেন ভারতীয় ব্যাটসম্যান মনোজ তিওয়ারী। আবাহনীর আরেক ভারতীয় ক্রিকেটার মানবিন্দর সিং বিসলার স্থলাভিষিক্ত হলেন পশ্চিম বঙ্গের এ ক্রিকেটার। এর আগে একই দলে খেলেছিলেন  আরেক ভারতীয় ব্যাটসম্যান উদয় কাউল।

এর আগে কলকাতা নাইট রাইডার্স ও দিল্লি ডেয়ারডেভিলসের হয়ে খেলা মনোজ চলতি আইপিএলে খেলতে পারছেন না। সর্বশেষ নিলামে কোন ফ্র্যাঞ্চাইজিই এবার তার ওপর আস্থা রাখতে পরেনি। যে কারণে সম্পূর্ণ বেকার বসেছিলেন তিনি। এ সুযোগটাই নিয়েছেন আবাহনীর কর্মকর্তারা।

২০০৯ সালের পর ভারতীয় ক্রিকেটাররা অন্য কোন দেশের ঘরোয়া ক্রিকেটে খেলার অনুমতি পাননি। আইপিএলের বাইরে থাকার কারণে তাদের আর্থিক ক্ষতি পুষিয়ে নেয়ার জন্যই মূলতঃ তাদেরকে ঢাকা ক্রিকেট প্রিমিয়ার ক্রিকেট লিগে খেলার সুযোগ দেয়া হয়।

ভারতের হয়ে এখন পর্যন্ত ১২টি ওয়ানডে ও ৩টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন মনোজ। ১টি সেঞ্চুরিসহ ওয়ানডেতে করেছেন ২৮৭ রান। আর টি-টোয়েন্টিতে একটি ইনিংসে ব্যাট করার সুযোগ পেয়ে করেছেন ১৫ রান।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।