ডি ভিলিয়ার্স-কোহলির শতকে ব্যাঙ্গালুরুর রানের পাহাড়


প্রকাশিত: ১২:২৫ পিএম, ১৪ মে ২০১৬

রায়নার অনুপস্থিতিতে বেশ ভালোই বেগ পেতে হলো গুজরাটকে। বিরাট কোহলি এবং এবি ডি ভিলিয়ার্সের জোড়া শতকে গুজরাটের সামনে ২৪৮ রানের পাহাড় দাঁড় করালো ব্যাঙ্গালুরু। শুরুতেই ৬ রানে ক্রিস গেইল ফিরে গেলেও আর পেছন ফিরে তাকাতে হয়নি ব্যাঙ্গালুরুকে। জোড়া শতক করেই গুজরাটকে ম্যাচ থেকে অনেকটাই ছিটকে দেন কোহলি- ডি ভিলিয়ার্সরা।

গত কয়েক ম্যাচের মত এ ম্যাচেও নিজের ছায়া হয়ে ছিলেন গেইল। মাত্র ৬ রান করেই কুলকারনির বলে আউট হন তিনি। তারপরেই যেন আরো মারমুখী হয়ে ওঠে ব্যাঙ্গালুরু। মাত্র ২৫ বলে নিজের হাফসেঞ্চুরি তুলে নেন ডি ভিলিয়ার্স। কিন্তু পরের ৫০ রান করতে বল খেলেন মাত্র ১৮টি। ৪৩ বলেই চলতি আসরে  নিজের প্রথম সেঞ্চুরি করেন ডি ভিলিয়ার্স।

বিরাট কোহলিও কম যাননি। এবারের আইপিএলে নিজের তৃতীয় সেঞ্চুরি করে সবাইকে ছাড়িয়ে গেছেন কোহলি। ১০৯ রানে আউট হওয়ার আগে দলকে ২৪৮ রানের পাহাড়ে রেখে যান কোহলি। কিন্তু অন্য প্রান্তে ঠিকই থেকে যান ডি ভিলিয়ার্স। ৫২ বলে ১২টি ছক্কা এবং ১০টি চারের সহায়তায় ১২৯ রানে অপরাজিত থেকে ইনিংস শেষ করেন ডি ভিলিয়ার্স।

আরআর/এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।