আইসিসি ক্রিকেট কমিটিতে দ্রাবিড়-জয়াবর্ধনে


প্রকাশিত: ০৭:১৮ এএম, ১৩ মে ২০১৬

সাবেক ভারতীয় অধিনায়ক রাহুল দ্রাবিড় এবং সাবেক লংকান অধিনায়ক মাহেলা জয়াবর্ধনেকে আইসিসি কমিটিতে নিয়োগ দেয়া হচ্ছে। শুক্রবার আইসিসির এক বিবৃতিতে এটি নিশ্চিত করা হয়। মূলত জয়বার্ধনে এবং দ্রাবিড়ের ক্রিকেট অভিজ্ঞতার কারণেই তাদেরকে এই কমিটিতে নেয়া হয়েছে।

দ্রাবিড় এবং জয়াবর্ধনে মিলে ১১৬১টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন ১৯৯৬ থেকে ২০১৫ সাল পর্যন্ত। আইসিসি কমিটিতে তাদের প্রত্যেকেরই মেয়াদ হবে তিন বছর। তাদের প্রথম সভা অনুষ্ঠিত হবে ৩১মে  লর্ডসে।

আইসিসির জেনারেল ম্যানেজার তাদের অভিনন্দন জানিয়ে বলেন, ‘আমি রাহুল দ্রাবিড়, মাহেল জয়াবর্ধনেকে অভিনন্দন জানাচ্ছি এবং তারা তাদের ব্যক্তিগত অভিজ্ঞতা দিয়ে ভালো কাজ করে খেলাকে আরো সুন্দর ও আকর্ষণীয় করে তুলবে এ ব্যাপারে আমি আত্মবিশ্বাসী।’

আইসিসি ক্রিকেট কমিটির প্রধান হিসেবে আগামী তিন বছরের জন্য পুনরায় নির্বাচিত হয়েছেন অনিল কুম্বলে। এছাড়া আম্পায়ার্স কমিটির প্রধান হিসেবে তিনবারের আম্পায়ার ‘অফ দ্য ইয়ার’ রিচার্ড ক্যাটেলবোরাহকে নিয়োগ দিয়েছে আইসিসি।

আরআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।