মুশফিকের দিকে তাকিয়ে মোহামেডান


প্রকাশিত: ১২:০৯ পিএম, ১১ মে ২০১৬

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে এবার দুর্দান্ত খেলে চলেছেন মোহামেডান স্পোর্টিং ক্লাবের অধিনায়ক মুশফিকুর রহিম। তার সঙ্গে দারুণ ফর্মে রয়েছেন শ্রীলংকা থেকে উড়ে আসা উপুল থারাঙ্গাও। তাই আবাহনী বিপক্ষে ঐতিহ্যের লড়াইয়ে এ তারকাদের দিকেই তাকিয়ে থাকবে মোহামেডান। এমনটাই জানিয়েছেন দলটির প্রধান কোচ সোহেল ইসলাম।

বুধবার বিসিবির জাতীয় ক্রিকেট একাডেমী মাঠে অনুশীলন করতে আসে মোহামেডান। অনুশীলন শেষে মোহামেডান কোচ বলেন, ‘মুশফিক ও থারাঙ্গার রান পাওয়াটা আগামী ম্যাচের জন্য খুবই গুরুত্বপূর্ণ।যেহেতু তারা রানে আছে তাদের কাছে এটা প্রত্যাশা করবোই। টপ অর্ডার ব্যাটসম্যানদের মধ্যে কেউ বড় রান করলে ওই দলের জন্য ম্যাচ জেতাটা  সহজ হয়ে যায়।’

এবারের লিগে দারুণ দল গড়েছে আবাহনী। দারুণ কিছু জাতীয় দলের তারকা ছাড়াও বেশ কিছু উদীয়মান তরুণও রয়েছে তাদের দলে। তাই এ দলটিকে সমীহ করছেন সোহেল। তবে সাম্প্রতিক সময়ে মোহামেডানও দারুণ ছন্দে আছেন বলে জানান তিনি। তাই একটি ভালো ম্যাচ হবে বলে আশা করছেন এ কোচ।

‘অবশ্যই আবাহনী একটি ভালো দল। এই বছর তারা ভালো একটি দল গঠন করেছে। সবমিলিয়ে তাদের দলটি ভারসাম্যপূর্ণ দল। আমাদের কিছু সুবিধা রয়েছে। ওরা যেমন ভালো দল আবার এই মুহূর্তে আমরাও বেশ ছন্দে আছি। আমাদের দলের সমন্বয় ভালো। সেক্ষেত্রে বৃহস্পতিবার একটা ভালো খেলা আশা করা যায়।’

মুশফিক-থারাঙ্গার পাশাপাশি স্পিনারদের দিকেও তাকিয়ে আছে মোহামেডান। কারণ এবারের লিগে ভালো মানের পেসার অন্তর্ভুক্ত করতে পারেনি দলটি। তবে তার ঘারতি পুষিয়ে দিচ্ছেন স্পিনাররা। দারুণ ছনে রয়েছেন নাঈম ইসলাম, এনামুল জুনিয়র, নাঈম ইসলাম জুনিয়র ও জনিরা।

আরটি/আরআর/এবিএএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।