ডেথ ওভারে সেরা মুস্তাফিজ : ওয়ার্নার


প্রকাশিত: ০৭:১৯ এএম, ১১ মে ২০১৬

আইপিএলে অভিষেকের পর থেকেই ঝড় তুলেছেন মুস্তাফিজ। নিজের পারফর্মেন্স দিয়ে চলে এসেছেন ক্রিকেট বিশ্বের আলোচনার কেন্দ্রে। পুনের বিপক্ষে তার দল ৪ রানের রুদ্ধশ্বাস জয় তুলে নিলেও নিজে ছিলেন উইকেট শূন্য। তবে ডেথ ওভারে তার অবিশ্বাসও বোলিংয়ের জন্যই জয় এসেছে, এমনটাই মনে করে দলের অধিনায়ক ডেভিড ওয়ার্নার।  

ম্যাচ শেষে মুস্তাফিজেরও প্রশংসা করে ওয়ার্নার বলেন, ডেথ ওভারে মুস্তাফিজ সেরা। সে ডেথ ওভারে আমাদের পক্ষে ম্যাচটি নিয়ে এসেছিল, ডেথ ওভারে তার বিকল্প নেই, এজন্যই তাকে আমি সবসময় শেষে ব্যবহার করি।

এদিকে, এই ম্যাচে উইকেট না পেলেও ডেথ ওভারে চমৎকার বোলিং করেছেন মুস্তাফিজ। তার চারটি ওভার বেশ গুরুত্বপূর্ণ ছিল। চার ওভার বল করে তিনি রান দিয়েছেন ২৬। তার বলে বাউন্ডারি এসেছে মাত্র একটি, এরকম লো-স্কোরিং ম্যাচে এরকম বোলিং ফিগার প্রশংসা পাওয়ারই যোগ্য। ম্যাচের ১৭তম ওভারে তিনি মাত্র ৫ রান দিয়েছেন অপরদিকে নিজের করা শেষ ওভারে রান দিয়েছেন ৮।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।