রোনালদোকে ট্রফিশূন্য দেখতে চায় মেসি


প্রকাশিত: ০৮:২১ এএম, ১০ মে ২০১৬

চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে অ্যাটলেটিকোর কাছে হেরেই প্রতিযোগিতা থেকে ছিটকে গেছে মেসির দল বার্সেলোনা। তবে তাতেও ফাইনালে অ্যাটলেটিকোর বিপক্ষে নয়, বরং বার্সেলোনা যেন তাদের পক্ষেই। কারণ অ্যাটলেটিকোর প্রতিপক্ষ যে বার্সার চিরশত্রু রিয়াল মাদ্রিদ। আর রিয়ালকে ‘ট্রফিশূন্য’ রাখার কামনায় বার্সেলোনার পূর্ণ সমর্থনই পাবে অ্যাটলেটিকো এমনটাই জানিয়েছেন দলের সেরা তারকা লিওনেল মেসি।

ইএসপিএনে দেয়া এক সাক্ষাতকারে তিনি আরো বলেন, অ্যাটলেটিকো যদি ফাইনালে জেতে তবে বার্সা দারুণ খুশি হবে। তবে এই জয়টা সহজ হবে না। রিয়াল খুবই শক্তিশালী দল। কিন্তু সিমিওনে শিষ্যরাও জয় প্রত্যাশা করে।’

এদিকে টানা দ্বিতীয়বার ট্রেবল জয়ের সম্ভাবনা ছিলো কাতালানদের সামনে। তবে চ্যাম্পিয়নস লিগে হেরে যাওয়ায় আর্জেন্টাইন অধিনায়ক চাচ্ছেন ঘরোয়া ডাবল যেন তাদের ঘরে আসে। মেসি বলেন, চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায় নেয়া দুঃখজনক। তবে কোপা দেল রে ও লিগ শিরোপা জিততে পারাটাও দারুন কিছু হবে।

তিনি আরও বলেন, ‘আমাদের সামনে এখন দু’টি ফাইনাল। একটি কোপা দেল রে ও অন্যটি লিগ শিরোপা। আশা করি এই দু’টি ম্যাচে আমরা জয় নিয়ে মাঠ ছাড়তে পারবো। উল্লেখ্য, ২৮ মে মিলানে ইউরোপ-সেরার লড়াইয়ে মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ ও অ্যাটলেটিকো মাদ্রিদ।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।