টস জিতে বোলিংয়ে পাঞ্জাব


প্রকাশিত: ০২:২৫ পিএম, ০৯ মে ২০১৬

ব্যাঙ্গালোরের এম চিন্নাস্বামীতে কিংস ইলেভেন পাঞ্জাবকে স্বাগত জানালো স্বাগতিক রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। যদিও এই ম্যাচে উল্টো সমস্যায় পড়তে পারে বিরাট কোহলির দল। কারণ, টস হেরে গেছে তারা। টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে পাঞ্জাব অধিনায়ক মুরালি বিজয়।

ডেভিড মিলারকে পরিবর্তণ করে মুরালি বিজয়কে নেতৃত্ব দেয়ার পর কিংস ইলেভেন পাঞ্জাবের ভাগ্যেরও যেন পরিবর্তন হতে শুরু করে। তবে, এই পরিবর্তণ আজ কতটা কাজে দেবে সেটাই দেখার বিষয়। কারণ, বিরাট কোহলি একা যে ফর্মে রয়েছেন, তাতে অন্য যে কেউ তার মুখোমুখি হওয়ার আগে দশবার ভেবে নেবে।

তবে এবারের আইপিএলের ট্রেন্ড বলছে টস জিতেছো তো ম্যাচও জিতে গেছো। কারণ, রান তাড়া করে ৯০ ভাগেরও বেশি ম্যাচের ফল নির্ধারণ হয়েছে এই আইপিএলে। সুতরাং, কোহলিরা যত বড় স্কোরই গড়ুক না কেন, সেটাকে তাড়া করার সিদ্ধান্ত নিয়েছে পাঞ্জাব।

প্রীতি জিনতার দল থেকে আজ বাদ দেয়া হয়েছে বিধ্বংসী ব্যাটসম্যান গ্লেন ম্যাক্সওয়েলকে। তার পরিবর্তে নেয়া হয়েছে দক্ষিণ আফ্রিকার ফারহান বেহার্ডিয়েনকে। এছাড়া গুরকিরাত সিংয়ের পিরবর্তে নেয়া হয়েছে অনুরিত সিংকে।

আরসিবি আজও মাঠে নেমেছে গেইলকেছাড়া। এবারের আইপিএল পুরোপুরিই ফ্লপ গেইলের জন্য। এ কারণে আজও তাকে বাদ দিয়ে দল সাজিয়েছে ব্যাঙ্গালুরু। তবে একটি পরিবর্তন আরসিবিতে। ইকবাল আবদুল্লাহকে নেয়া হয়েছে পারভেজ রসুলের পরিবর্তে।

কিংস ইলেভেন পাঞ্জাব
মুরালি বিজয়, মার্কাস স্টোইনিজ, হাশিম আমলা, ডেভিড মিলার, ফারহান বেহার্ডিয়েন, হৃদ্ধিমান সাহা, অক্ষর প্যাটেল, মোহিত শর্মা, অনুরিত সিং, সন্দীপ শর্মা, কেসি ক্যারিয়াপ্পা।

রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু
বিরাট কোহলি, লোকেশ রাহুল, এবি ডি ভিলিয়ার্স, শেন ওয়াটসন, ট্রাভিস হেড, শচীন বেবি, স্টুয়ার্ট বিনি, ক্রিস জর্ডান, ইকবাল আবদুল্লাহ, বরুণ অ্যারোন, ইয়ুজবেন্দ্র চাহাল।

আইএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।