কোচ হিসেবে ভেট্টরিকে পছন্দ কোহলির


প্রকাশিত: ১০:০৪ এএম, ০৯ মে ২০১৬

ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) বর্তমানে নতুন কোচ খোঁজার কাজে ব্যস্ত সময় পার করছে। আর ঠিক সেই মুহূর্তেই দলের কোচ হিসেবে ভেট্টোরির নাম প্রস্তাব করলেন ভারতীয় টেস্ট দলের অধিনায়ক ভিরাট কোহলি। আর এই বিষয়টি নিশ্চিত করেছে ভারতীয় পত্রিকা টাইমস অব ইন্ডিয়া।

চলতি বছর জুন থেকে আগামী বছর মার্চে ভারত ১৮টি টেস্ট খেলবে। তার আগেই ভারতীয় বোর্ড চাইছে নতুন কোচ নিয়োগ করতে। ভারতীয় ক্রিকেটারদের একটা বড় অংশ কোচ হিসেবে রবি শাস্ত্রীকেই পছন্দ বলে খবর প্রকাশিত হয়েছিল। ভেত্তোরির ২০১৫ বিশ্বকাপের ফাইনালে হারের পরই অবসর নিয়েছিলেন। তারপর কোচ হিসেবে ব্রিসবেন হিটসের দায়িত্ব সফলভাবে পালন করেন। অনেকেই বলেন,আধুনিক ক্রিকেটে ভেট্টোরির মস্তিষ্ক বেশ ক্ষুরধার।

দেশের কোচ হিসেবে গ্রেগ চ্যাপেল, গ্যারি কার্স্টেনের নিয়োগের সময়ও অধিনায়কদের মতামতকে গুরুত্ব দিয়েছিল বোর্ড। কোহলি এখন দেশের টেস্ট অধিনায়ক। নতুন কোচ খোঁজার ব্যাপারে তার বক্তব্য যে গুরুত্ব পাবে সেটা বলাই বাহুল্য।

এমআর/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।