ক্রিকেটের ভাষা বোঝে মুস্তাফিজ


প্রকাশিত: ০৯:২৩ এএম, ০৯ মে ২০১৬

মুস্তাফিজুর রহমান ও আশীষ নেহরার বোলিং তোপে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে বড় জয় পেয়েছে সানরাইজার্স হায়দারাবাদ। ম্যাচে ৩ ওভার বোলিং করে ১৬ রান দিয়ে নেন ৩ উইকেট। ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে সতীর্থ শিখর ধাওয়ানের উচ্ছ্বসিত প্রশংসা পান মুস্তাফিজ।

ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে ধাওয়ান বলেন, মুস্তাফিজকে সাধারণত কোন কিছু বলে হলে উত্তরে সে শুধু ইয়েস...গুড আর নো... বলে, হা হা! ও খুব বেশি কথা বলে না, কারণ বাংলাতেই শুধু ও স্বাচ্ছন্দবোধ করে। তবে সাধারণত মুস্তাফিজকে আমরা যেটা বলি সেটাও বুঝে যায়। কারণ ওর ক্রিকেট সেন্স অনেক ভাল, কিছু বললে চট করেই ধরে ফেলতে পারে।

তার প্রশংসা করে সতীর্থ ধাওয়ান বললেন, মুস্তাফিজ একজন গ্রেট বোলার। শুরুর দিন থেকেই তিনি আন্তর্জাতিক ক্রিকেট বড় প্রভাব ফেলেছেন এবং এটা অব্যাহত রেখেছেন। আপনারা তার স্লোয়ার, ইয়র্কার ডেলিভারি দেখেন, সেগুলো দারুণ কোয়ালিটির। তিনি সব ধরনের ডেলিভারি দিতে পারেন।

এমআর/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।