রাজধানীতে পাঁচ দিনব্যাপী রিহ্যাব মেলা শুরু


প্রকাশিত: ০৭:২৬ এএম, ২৪ ডিসেম্বর ২০১৪

রিয়েল এস্টেট এ্যান্ড হাউজিং এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব)এর আয়োজনে রাজধানীতে শুরু হলো পাঁচ দিনব্যাপী আবাসন মেলা।

বুধবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ‘রিহ্যাব উইন্টার ফেয়ার-২০১৪’ উদ্বোধন করেণ গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। পাঁচ দিনব্যাপী এই মেলা চলবে ২৮ ডিসেম্বর পর্যন্ত।

উদ্বোধনী অনুষ্ঠানের রিহ্যাবের সভাপতি আলগীর শামছুল আলামিনের সভাপতিত্তে আরও উপস্থিত ছিলেন- বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ, রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট লিয়াকত আলী ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক জনরুল ইসলাম, সদস্য প্রকৌশলী মো. সরওয়ার্দী ভূঁইয়া প্রমুখ।
এবারের মেলায় ১৫০টি স্টল থাকছে এবং কো-স্পন্সর হিসেবে অংশ নিচ্ছে ১৩টি প্রতিষ্ঠান।

প্রতিবছরের ন্যায় এবারও মেলায় প্রবেশের সিঙ্গেল টিকেটের মূল্য ৫০ টাকা এবং মাল্টিপল টিকেটের মূল্য ১০০ টাকা ধরা হয়েছে। ক্রেতা-দর্শনার্থীদের জন্য প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত মেলা খোলা থাকবে এবং টিকেট বিক্রি থেকে প্রাপ্ত অর্থ সমাজের কল্যাণে ব্যয় করা হবে বলে জানান তিনি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।