শচীনের পা ছুয়ে যুবরাজের প্রণাম


প্রকাশিত: ০৬:২৪ এএম, ০৯ মে ২০১৬

তিন বছর আগে ক্রিকেটকে বিদায় জানালেও শচীনের জনপ্রিয়তা কিংবা মাহাত্ব্য একটুও কমেনি তার প্রমাণ পাওয়া গেল আইপিএলে। রোববার সানরাইজার্স হায়দারাবাদ ও মুম্বাই ইন্ডিয়ান্সের ম্যাচ শেষে শচীনকে দেখেই তার কাছে ছুটে এসে পা ছুয়ে প্রণাম করতে যান হায়দারাবাদের তারকা ক্রিকেটার যুবরাজ সিং।

সানরাইজার্স হায়দারাবাদ ও মুম্বাই ইন্ডিয়ান্সের ম্যাচে ডাগআউটে উপস্থিত ছিলেন মুম্বাইয়ের ব্যাটিং পরামর্শক ও উপদেষ্টা শচীন টেন্ডুলকার। দল বাজেভাবে হেরে গেলেও প্রতিপক্ষ দলের খেলোয়াড়দের শুচেচ্ছা জানাতে মাঠে আসেন শচীন। এ সময় শচীনকে দেখেই তার কাছে ছুটে আসেন যুবরাজ। আর কাছেই এসেই পা ছুয়ে প্রণাম করতে যান তিনি।

যদিও শেষ শেষে শচীন তাকে পা ছুতে দেননি বরং বুকে টেনে নিয়ে অালিঙ্গন করছেন। ভারতে শচীন টেন্ডুল্কারকে ক্রিকেটার দেবতা হিসেবে মানা হয়। ১৩০ কোটি মানুষের প্রত্যাশার চাপ নিয়ে ২৪ বছর দেশের হয়ে খেলে যাওয়া কম বড় অর্জন নয়।

এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।