মুস্তাফিজের কাছ থেকে বল গ্রিপ করা শিখছেন নেহরা


প্রকাশিত: ০৩:১৫ পিএম, ০৮ মে ২০১৬

বিস্ময় বালক মুস্তাফিজ ইতোমধ্যে আইপিএলের অন্যতম সেরা বোলারে পরিণত হয়েছেন। ১৩ উইকেট নিয়ে এবারের আইপিএলের দ্বিতীয় সর্বোচ্চ উইকেট সংগ্রহকারী বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজ। বিশ্বকাপের পর থেকেই তার প্রশংসায় পঞ্চমুখ ছিলেন বিশ্বসেরা ক্রিকেটাররা। তার বল গ্রিপ করার ঐশ্বরিক ক্ষমতা অবাক করছে সবাইকে।

আইপিএল শুরুর আগেই মুস্তাফিজকে নিজের দলে পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছিলেন ভারতীয় অভিজ্ঞ বাঁহাতি পেসার আশীষ নেহরা। এবার তো ৩৭ বছর বয়সী নেহরা সোজাসুজি জানিয়ে দিলেন যে, মুস্তাফিজের কাছ থেকে বল গ্রিপ করা শিখছেন তিনি।

আইপিএলে নিজেদের নবম ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সকে ৮৫ রানের বিশাল ব্যবধানে হারায় সানরাইজার্স হায়দারাবাদ। ম্যাচের প্রথম দিকেই গুরুত্বপূর্ণ তিন উইকেট নিয়ে ম্যাচ সেরার পুরষ্কার জেতেন নেহরা। তিন ওভারে ১৫ রান দেয়া নেহরার বোলিংয়ে ছিল বিভিন্ন রকমের বৈচিত্র। এই বৈচিত্রের আসল রহস্য উদঘাটিত হয় ম্যাচ সেরার পুরষ্কার নিতে এসে।

পুরষ্কার নেয়ার সময় নেহরা বলেন, ‘প্রত্যেকেই জানেন, মুস্তাফিজ কি করতে পারে। কেউ তাকে বুঝতে পারছেনা। এমনকি আগামী কয়েক সপ্তাহেও তাকে পারবেনা। স্রানও অনেক ভালো বোলার। আমি মুস্তাফিজের কাছ থেকে শিখছি কিভাবে বল গ্রিপ করতে হয়।’

আরআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।