শামসি-জাম্পার টুইট যুদ্ধ!


প্রকাশিত: ১১:১৩ এএম, ০৮ মে ২০১৬

প্রথমবারের মত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলতে এসেছেন দুজন। একজন ইতোমধ্যে নিজের যোগ্যতা যাচাই করে জায়গা করে নিয়েছেন দক্ষিণ আফ্রিকার দলে কিন্তু অন্যজনের সাথে আগামী একবছর কোন চুক্তিই করেনি অস্ট্রেলিয়ান ক্রিকেট বোর্ড। বলা হচ্ছে দুই তরুণ স্পিনার শামসি এবং অ্যাডাম জাম্পার কথা। কিন্তু মাঠের পারফর্মেন্সের থেকে যেন মাঠের বাইরেই বেশি স্বাছন্দ্য বোধ করছেন অসি লেগ স্পিনার অ্যাডাম জাম্পা।

jampa

ডেভিড ওয়ার্নারকে ৯২ রানে আউট করার পর শামসি তার চিরাচরিত ‘বাস ড্রাইভার ড্যান্স’ দেন। কিন্তু তার উইকেট পাওয়ার পর উদযাপনটাকে বেশ ভালোভাবে নেননি জাম্পা। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে নিজের আইডিতে জাম্পা লেখেন, ‘শামসির উইকেট পাওয়ার পর উদযাপনটা ভালো নয়’।

Shamsi

আর এতে বেজায় চটেছেন শামসি। খেলা শেষে শামসি নিজের টুইটার আইডিতে লেখেন, ‘এটা খুবই হতাশাজনক যে, আমাকে জানে না এমনকি এই ম্যাচের সাথেও সম্পর্কিত নন এমন ব্যক্তি আমাকে নিয়ে উল্টাপাল্টা কথা বলছে। জাম্পার উচিত, আমার উদযাপনের দিকে না তাকিয়ে তার নিজের বোলিংয়ের দিকে নজর দেয়া।’

Nidhi

কিন্তু শামসির উদযাপনটা আরো ভালো হতে পারতো বলেও মত দিয়েছেন জাম্পা। নিধি রাই নামক এক নারী ভক্তের করা টুইটের প্রতিউত্তরে জাম্পা বলেন, ‘আমি বলিনি যে, সে উদযাপন করতে পারে না। আমার মনে হয় সে আরো সুন্দর করে উদযাপন করতে পারতো।’

আইপিএলে এখন পর্যন্ত তিন উইকেট পেয়েছেন শামসি। মূলত স্যামুয়েল বদ্রির ইনজুরির কারণেই আইপিএলে খেলার সুযোগ পান এই প্রোটিয়া স্পিনার। অন্যদিকে আইপিএলে কেবল এক ম্যাচ খেলে দুই উইকেট পেয়েছেন জাম্পা।

আরআর/এমআর/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।