ধাওয়ানের ভুলেই ম্যাচ সেরা হলেন না মুস্তাফিজ!


প্রকাশিত: ০২:৪০ পিএম, ০৭ মে ২০১৬

অভিষেকের পর থেকেই বল হাতে ঝড় তুলছেন মুস্তাফিজ। হৃদয় কেড়ে নিচ্ছেন তাবৎ ক্রিকেট বিশ্বের সকল ক্রিকেটপ্রেমীর। শুক্রবার নিজের অষ্টম ম্যাচে শুক্রবার গুজরাট লায়ন্সের বিপক্ষে মাত্র ১৭ রান দিয়ে দুটি উইকেট তুলেছেন মুস্তাফিজ। তাছাড়া ফিল্ডিও করেছেন চমৎকার। তবে ম্যাচ সেরার পুরস্কার জিতেছেন ভুবনেশ্বর কুমার।

এ জন্য শেখর ধাওয়ানকে দায়ী করতে পারেন কাটার বয়। ৬ষ্ঠ ওভারের প্রথম বলে যদি শিখর ধাওয়ান বল তালুবন্দি করতে পারতেন তাহলে ম্যাককালামের উইকেটটি ঝুলিতে পুরতেন মুস্তাফিজ। তিনটি উইকেট নিয়ে কাল ম্যাচ সেরা হতে পারতেন এই টাইগার এই বোলার। অন্যদিকে ম্যাচ সেরা হওয়া ভুবনেশ্বরের তোলা উইকেট ছিল মুস্তাফিজের মতোই, দুটি। তবে রান ছিল মুস্তাফিজের চেয়ে বেশি, ২৮ রান। কিন্তু প্রথম ওভারে দেয়া মেডেনেই এগিয়ে গিয়েছেন ভুবনেশ্বর।

খেলা শেষে, ম্যান অব দ্য ম্যাচ ঘোষণার সময় সঞ্চালক মুস্তাফিজের নামও নেন। কারণ ম্যাচ সেরার দাবিদার তো ছিলেন বাংলাদেশের এই দুর্দান্ত পেসারও। এর আগে কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে ম্যাচে সেরা হয়েছিলেন মুস্তাফিজ। ওই ম্যাচে চার ওভারে মাত্র ৯ রান দিয়ে দুই উইকেট তুলেছিলেন বাংলাদেশি এই পেসার।

এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।