সৌরভের সেরা তিনে নেই ধোনি-কোহলি


প্রকাশিত: ০১:১০ পিএম, ০৭ মে ২০১৬

ভারতীয় ক্রিকেটের টলমল অবস্থার মধ্যে শক্ত হাতে হাল ধরে দলকে এনে দিয়েছেন অনেক সাফল্য। বিশ্বকাপ না জিতলেও ভারতের সফল অধিনায়কের তালিকায় প্রথম দিকেই অবস্থান সৌরভ গাঙ্গুলির। এবার সৌরভ গাঙ্গুলি চলতি মৌসুমে আইপিএলে সেরা অধিনায়ক বাছাই করেছেন। আর এ তালিকায় প্রথম তিনের মধ্যে নেই ভারতের বর্তমান ওয়ানডে ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক ধোনি ও টেস্ট দলের অধিনায়ক বিরাট কোহলি।   

সৌরভের মতে, চলতি আইপিএলে সেরা অধিনায়ক মুম্বাইয়ের রোহিত শর্মা। দলকে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন রোহিত। বলতে গেলে একাই মুম্বাইকে এগিয়ে নিচ্ছেন তিনি। রোহিতের পরেই সুরেশ রায়নাকে রেখেছেন সৌরভ। দিল্লির অধিনায়ক জাহির খানকে রাখছেন সেরা তিনে।

পুনের অধিনায়ক ধোনিকে উদ্দেশ্য করে এই লিজেন্ড বলেন, দলের পারফরম্যান্স ভাল করতে হলে অধিনায়ক ধোনির নিজেকে ব্যাটিং অর্ডারে আরও উপরে তুলে আনতে হবে। আর বেঙ্গালুরুর অধিনায়ক ভিরাট কোহলির ব্যাটিং পারফর্মেন্সের প্রশংসা করেন তিনি। যদিও তার মতে দলের বোলিং পারফর্মেন্সের উন্নতি করা ভিরাটের জন্য চ্যালেঞ্জিং হবে।

এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।