যুবরাজের সমালোচনায় ভারতীয় গণমাধ্যম


প্রকাশিত: ১০:১০ এএম, ০৭ মে ২০১৬

সময়টা ভালো যাচ্ছে না ভারতের তারকা অলরাউন্ডার যুবরাজ সিংয়ের। টি-টুয়েন্টি বিশ্বকাপে ইনজুরির প্রায় এক মাস পর আইপিএলে দলের হয়ে প্রথম ম্যাচ খেলতে নেমে আবারো ভারতীয় গণমাধ্যমের তোপের মুখে পড়েছে এই অলরাউন্ডার।

গুজরাট লায়ন্সের বিপক্ষে বোলারদের দারুণ পারফর্মেন্সে ১২৬ রানের সহজ লক্ষ্যে ব্যাট করতে নেমে দলের শুরুতে ব্যাটিং বিপর্যয়ে পড়ে সানরাইজার্স। দলের বিপর্যয়ে পাঁচ নম্বরে ব্যাট করতে নেমে ১৪ বল খেলে কোনো বাউন্ডারি ছাড়াই করেন মাত্র ৫ রান।

আর এমন পারফরম্যান্সে যুবরাজের সমালোচনা করে ভারতীয় মিডিয়া লিখেছে, ‘প্রায় এক মাস পর ক্রিকেটে ফিরেছেন যুবরাজ। সেই টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালের আগে যে ছিটকে গিয়েছিলেন, তার পর ক্রিকেটে তো আর দেখা যায়নি তাকে। কামব্যাকের যুবির থেকে সেঞ্চুরি কিংবা হাফসেঞ্চুরি প্রত্যাশা ছিল না। চোট থেকে ফিরে তার বিশাল অভিজ্ঞতার প্রয়োগ দেখাতে পারতেন। কিন্তু মন ভরাতে পারলেন না।’

লায়ন্সের বিপক্ষে ম্যাচে রান রেটের তাড়া ছিল না। একটু দেখে শুনে স্ট্রাইক রোটেট করে খেললেই রানের দেখা মিলত যুবরাজের। কিন্তু তিনি আউট হলেন বেমানান শট খেলে।

যুবরাজের সমালোচনা করে গণমাধ্যমে আরও বলা হয়, ‘যেহেতু উইকেটে টাইমিং ঠিকঠাক হচ্ছে না বোঝাই যাচ্ছে, সেখানে আরো একটু উইকেটে পড়ে থাকতে পারতেন যুবরাজ। বড় শটের দিকে না গিয়ে ‘রান আ বল’ খেলতে পারতেন। টার্গেটটা তো খুব বেশি ছিল না। ওভারে সাড়ে ছয় করে রাখলেই চলত। সেখানে যে শটটা খেলে যুবি আউট হলেন, তাকে মানায় না!

এমআর/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।