বড় পর্দায় খেলা দেখার ব্যবস্থা করেন মুস্তাফিজের ভাই


প্রকাশিত: ০৩:১৬ পিএম, ০৬ মে ২০১৬

গ্রামের সেই লাজুক ছেলেটি বিশ্ব মাতাচ্ছে।  তা দেখতে জড়ো হচ্ছে হাজারো মানুষ। সাতক্ষীরার তারালি ইউনিয়নের তেঁতুলিয়া গ্রামে এখন শুধুই মুস্তাফিজের জয়গান। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলতে ভারতে রয়েছেন মুস্তাফিজ। সানরাইজার্স হায়দারাবাদের হয়ে দুর্দান্ত বোলিং করছেন মুস্তাফিজ। ইতোমধ্যে পুরো বিশ্বের নজরেও এসে পড়েছেন সাতক্ষীরার এই বিস্ময় বালক। কিন্তু তার এই সাফল্য কি ঘরে বসে দেখতে পারছে মুস্তাফিজের পরিবার? কিছুটা বাধ্যবাধকতা থেকেই যাচ্ছে।

প্রত্যন্ত গ্রামে বাড়ি হওয়ার কারণে বিদ্যুৎ সমস্যায় অনেক ম্যাচই দেখতে পারেননি মুস্তাফিজের পরিবার। কিন্তু তাতেও দমে যাননি মুস্তাফিজের বড় ভাই মোখলেসুর রহমান পল্টু। মুস্তাফিজের বড় ক্রিকেটার হওয়ার পেছনে সবথেকে বেশি অবদান এই পল্টুর।

তিনিই এবার দায়িত্ব নিলেন মুস্তাফিজের খেলা সবাইকে দেখানোর। বিদ্যুৎ সমস্যার কারণে এলাকার প্রায় মানুষই খেলা দেখতে পারেননা টিভিতে। মুস্তাফিজের ভাই জাগোনিউজ২৪.কমকে বলেন, ‘এলাকায় যখন বিদ্যুৎ থাকেনা তখন এলাকাবাসীর সুবিধার্থে জেনারেটর দিয়ে খেলা দেখার ব্যবস্থা করি। প্রায় ৫০০-৬০০ মানুষ মুস্তাফিজের খেলা দেখতে ভিড় জমায়।’

যে মাঠে মুস্তাফিজ খেলে বড় হয়েছেন সে মাঠেই বড় পর্দায় সানরাইজার্স হায়দারাবাদের খেলা দেখানোর ব্যবস্থা করেছেন পল্টু। কিছুদিন আগেই মুস্তাফিজের ভাই এএফপিকে জানিয়েছিলেন, ‘মুস্তাফিজ ১২ বছর বয়স থেকেই বোলিংয়ে নানারকম বৈচিত্র আনতে শুরু করে। আমরা কখনো চিন্তাও করিনি যে সে এত বড় ক্রিকেটার হতে পারবে।’

আরআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।