‘স্থানীয় ক্রিকেটাররা ভালো করায় প্রতিযোগিতা বাড়ছে’


প্রকাশিত: ০৯:৪৩ এএম, ০৬ মে ২০১৬

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে এবার একমাত্র দল হিসাবে সব ম্যাচে জয় পেয়েছে প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব। চার ম্যাচের চারটিতেই জয় পেয়েছে তারা। তবে দলের টানা জয়ের কোন রহস্য নেই বলে জানান দোলেশ্বরের অন্যতম সেরা খেলোয়াড় নাসির হোসেন। দলগত পারফরম্যান্সই জয়ের মূলমন্ত্র বলে জানান তিনি।

শুক্রবার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামের একাডেমী মাঠে অনুশীলন করতে আসে প্রাইম দোলেশ্বর। এ সময় নাসির বলেন, ‘জয়ের রহস্য কিছু নাই। আমার মনে হয় আমরা দলগতভাবে ভালো খেলছি। আমাদের দলে কেউ ম্যাচ একা জিতাচ্ছে না। কোননা কোনভাবে সবাই সব দিক থেকেই সহয়তা করছে।  এটা আমাদের দলের জন্য খুব ভালো দিক। আমাদের দলের টিম স্পিরিট খুব বলেই হয়তো ম্যাচ জিতেছি।’

অনেকদিন পর ধারাবাহিকভাবে রান পাচ্ছেন নাসির। আগের সেই ফিনিসার নাসিরকে ফিরে পেয়েছেন তিনি। প্রিমিয়ার লিগের চার ম্যাচের দুই ইনিংসে ৯৭ ও অপরাজিত ৪৮ রান করেছেন তিনি। আগামীতেও এভাবেই ব্যাটিং করে যেতে চান তিনি। তবে জাতীয় দলের কোন চিন্তা নেই তার। আপাতত প্রিমিয়ার লিগ নিয়েই ভাবতে চান এ অলরাউন্ডার।

‘হ্যাঁ আমি এভাবেই খেলে যেতে চাই। সবচেয়ে বড় কথা যে পারফরম্যান্সই করি না কেন দলে সাহায্য করতে পারলে খুব ভালো লাগে। আর জাতীয় দলের জন্য এখন কোন লক্ষ্য নাই। সব খেলাই আমি পারফরম করার জন্য খেলি। আমার ভাবনা এখন প্রিমিয়ার লিগ নিয়ে কিভাবে ম্যাচ বাই ম্যাচ ভালো খেলবো।’

আরটি/আরআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।