বোল্ড দৃশ্যে স্বাচ্ছন্দ নন মল্লিকা (ভিডিও)


প্রকাশিত: ০১:২৪ পিএম, ২৩ ডিসেম্বর ২০১৪

কেরিয়ারের প্রথম থেকেই রূপোলি পর্দায় খোলামেলা দৃশ্যে বেশ সাহসী তিনি। দর্শকরাও তাঁকে এইভাবেই দেখতে অভ্যস্থ। তিনি অকপটে জানিয়েছিলেন, চরিত্রের প্রয়োজনে তিনি যেকোনও দৃশ্যে অভিনয় করতে রাজি। তবে এই সাহসিনী তাঁর আপকামিং ছবি ‘ডার্টি পলিটিক্স’ এ ওম পুরীর সঙ্গে এমই খোলামেলা দৃশ্যে অভিনয়ে অস্বাচ্ছন্দ্য বোধ করেছেন। এমন কথাটি মল্লিকা নিজে মুখে জানিয়েছেন। আর তার মুখে একথা অনেকটা ঠিক যেন ভূতের মুখে রাম নাম শোনা।

২২ শে ডিসেম্বর মুক্তি পেয়েছে মল্লিকা ছবি ‘ডার্টি পলিটিক্স’-এর ট্রেলার। এই ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে মল্লিকা জানিয়েছেন “আমি এই ছবিতে বোল্ড দৃশ্যের জন্য মোটেও স্বচ্ছন্দ ছিলাম না। আমাকে স্বাভাবিক করেছেন ওম পুরী”।

এছাড়া ছবিটির চরিত্র সম্পর্কে মল্লিকা জানিয়েছেন, এই ছবিতে আমি আনোখি দেবী নামের এক চরিত্রে অভিনয় করেছি। যে খুব লোভী পাশাপাশি উচ্চাকাঙ্ক্ষী। যে তাঁর লক্ষ্যে পৌঁছানোর জন্য সব কিছু করতে পারে।

পরিচালক কে.সি বোকাডিয়া ছবি ‘ডার্টি পলিটিক্স’ বনওয়ারি দেবীর জীবনালম্বনে তৈরি। এই ছবিতে মল্লিকা বনওয়ারি দেবীর চরিত্রে অভিনয় করেছেন। মল্লিকা ছাড়া এই ছবিতে অভিনয় করেছেন ওম পুরী নাসিরউদ্দিন শাহ, অনুপম খের, জ্যাকি ও রাজপাল যাদব। ১৩ই ফেব্রুয়ারী মুক্তি পেতে চলেছে ছবিটি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।