সার্চ কমিটির সদস্য ইমরোজকে নিয়ে হকিতে পাল্টা-পাল্টি কর্মসূচি

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৩:৫৯ পিএম, ০৬ অক্টোবর ২০২৪

ক্রীড়াঙ্গন সংস্কারের উদ্দেশ্যে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সার্চ কমিটি গঠনের পর থেকেই বিতর্ক যেনে পিছু ছাড়ছে না। প্রথম বিতর্ক শুরু হয়েছিল কমিটির আহবায়ক ব্যাডমিন্টন ফেডারেশনের সাবেক সাধারণ সম্পাদক জোবায়েদুর রহমান রানাকে নিয়ে। পরে বিতর্ক ওঠে সদস্য মহিউদ্দিন আহমেদ বুলবুলকে নিয়ে। বুলবুলও ব্যাডমিন্টন ফেডারেশনের সাবেক সাধারণ সম্পাদক। ক্রীড়া মন্ত্রণালয় পরে বুলবুলকে কমিটি থেকে বাদ দিয়ে নতুন সদস্য নিয়েছে।

এবার বিতর্ক শুরু হয়েছে আরেক সদস্য মেজর (অব.) ইমরোজ আহমেদকে নিয়ে। সাবেক হকি খেলোয়াড়দের একটি পক্ষ ইমরোজের বিপক্ষে পক্ষপাতিত্বের অভিযোগ এনে তার অপসারণ চেয়ে স্মারকলিপি দিয়েছে যুব ও ক্রীড়া উপদেষ্টা বরাবর। তারা জাতীয় ক্রীড়া পরিষদের সামনে প্রতিবাদ সভাও করেছে।

পাল্টা কর্মসূচি হিসেবে সাবেক খেলোয়াড়দের আরেকটি পক্ষ রোববার জাতীয় ক্রীড়া পরিষদের সামনে প্রতিবাদ সভা করেছে। তাদের দাবী সার্চ কমিটির সদস্য ইমরোজ আহমেদের বিপক্ষে মিথ্যা অপবাদ ছড়ানো হচ্ছে।

দেশের হকি সব সময়ই মাঠের চেয়ে টেবিলে বেশি সরব থাকে। সারাবছর খেলা না হলেও নির্বাচন আসলে দুই পক্ষ হয়ে পড়ে মুখোমুখি। সে ঐতিহ্য বজায় রেখেই সার্চ কমিটির সদস্য ইমরোজকে নিয়ে পাল্টাপাল্টি অবস্থান নিয়েছে সাবেক হকি খেলোয়াড় ও সংগঠকরা।

আরআই/এমএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।