টি-টেন লিগে টেস্ট মেজাজে ব্যাটিং সাকিবের, হারলো দল

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১:৩৪ এএম, ০৬ অক্টোবর ২০২৪

ভরসা করে সকিব আল হাসানের হাতে নেতৃত্ব তুলে দিয়েছিল লস অ্যাঞ্জেলস ওয়েভস। কিন্তু যুক্তরাষ্ট্রের ন্যাশনাল ক্রিকেট লিগে (এনসিএল) নিজেদের প্রথম ম্যাচে একেবারেই হতাশ করলেন সাকিব। নিউইয়র্ক লায়ন্সের বিপক্ষে ১৯ রানে হেরে যায় লস অ্যাঞ্জেলস।

শনিবার ডালাসে ব্যাটে-বলে সাকিব হয়েছেন চরম ব্যর্থ। ১ ওভার বল করে খরচ করেছেন ১৮ রান। আর টেস্ট মেজাজে ব্যাটিং করে তুলেছেন ১৬ বলে মাত্র ১৩ রান।

ব্যাট হাতে সাকিবের ব্যাটিং ছিল দৃষ্টিকটু। যেখানে অন্যন্য ব্যাটাররা ঝড় তোলেন, সেখানে সাকিবের স্ট্রাইক রেট ১০০;র নীচে।

এদিন আগে ব্যাট করে নির্ধারিত ১০ ওভারে ২ উইকেটে ১২৬ রান করে নিইইয়র্ক লায়ন্স। ওপেনার উপল থারাঙ্গা খেলেন ২৩ বলে ৪০ রানের ঝোড়ো ইনিংস।

ভারতীয় সাবেক ব্যাটার সুরেশ রায়না দুর্দান্ত ফিফটি হাঁকান। বাঁহাতি এই ব্যাটার তিনে নেমে ২৮ বলে ৫৩ রান করেন। শেষ দিকে ৭ বলে ১২ রান করেন বেন কাটিং। লস অ্যাঞ্জেলসের হয়ে ১টি করে উইকেট নেন টাইমাল মিলস এবং পঙ্কজ কাম্পলি।

জবাব দিতে নেমে প্রথম বলেই আউট হন লস অ্যাঞ্জেলসের ওপেনার স্টেফান এসকিনাজি। তিন নম্বর ব্যাটিং পজিশনে নেমে ব্যাটে-বলে সংযোগ ঘটাতে পারছিলেন সাকিব। তবে অন্যপ্রান্তে মেরে খেলছিলেন অ্যাডাম রসিংটন।

দলীয় ২৮ রানের মাথায় আউট হন সাকিব। বেশিক্ষণ টেকেননি রসিংটনও। ১৫ বলে ৩১ রান করে আউট হন ইংলিশ উইকেটরক্ষক ব্যাটার। রসিংটনের আউটে জয়ের আশা ম্লান হতে থাকে লস অ্যাঞ্জেলেসের। শেষ পর্যন্ত ৭ উইকেট হারিয়ে ১০৭ রানে থামতে হয় সাকিবের দলকে। এতে ১৯ রানের জয় নিশ্চিত হয় নিউইয়র্ক লায়ন্সের।

এমএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।