মুস্তাফিজকে হিন্দি শেখালেন যুবরাজ সিং (ভিডিও)


প্রকাশিত: ০১:৫১ পিএম, ০৫ মে ২০১৬

ভারতে আইপিএল খেলতে গেলেও ইংরেজি এবং হিন্দি ভাষা তেমন জানেননা মুস্তাফিজ। বাংলা ভাষাই মুস্তাফিজের মুখের ভাষা। কিন্তু ক্রিকেট খেলতে গিয়ে অন্যান্য ভাষাও জানতে হচ্ছে মুস্তাফিজকে। তার ভাষা বুঝতে সমস্যা হওয়ার কারণে সানরাইজার্স হায়দারাবাদ একজন দোভাষীও নিয়োগ দিয়েছে তার জন্য। মাঠের দুর্দান্ত পারফর্মেন্সের মতই মাঠের বাইরেও দুর্দান্ত মুস্তাফিজ। এবার তাকে হিন্দি শেখানোর দায়িত্ব নিলেন সানরাইজার্সের ক্রিকেটার যুবরাজ সিং।   

mustafiz

হায়দারাবাদে এক অনুষ্ঠানে যুবরাজ তার দলের সকল বিদেশী ক্রিকেটারদের বর্তমান সময়ের সেরা কিছু হিন্দি মুভির ডায়লগ শেখানোর চেষ্টা করেন। বলিউড ছবির একজন অন্ধ ভক্ত যুবরাজ সিং। অনুষ্ঠানে দেখা যায় ইয়ন মরগ্যান, বেন কাটিং এবং ট্রেন্ট বোল্টকে বলিউড ছবিগুলোর ডায়লগ শেখাচ্ছেন যুবরাজ। অধিনায়ক ডেভিড ওয়ার্নারকে অবশ্য শেখাতে পারেননি। কিন্তু হাত নাড়িয়ে ঠিকই নেচেছেন এই অসি ক্রিকেটার।   

mustafiz

অনুষ্ঠানে সানরাইজার্স অধিনায়ক ডেভিড ওয়ার্নারের পাশে বসে ছিলেন মুস্তাফিজ। মুস্তাফিজকে অবশ্য হিন্দি শেখানোর চেষ্টা করে ব্যর্থ হন যুবরাজ কিন্তু তার জন্য আরো কঠিন কাজ অপেক্ষা করছিল। বল নিয়ে মঞ্চের উপরেই নানা রকম খেলা দেখাতে হয়েছে মুস্তাফিজকে। সর্বদাই হাস্যজ্জ্বল মুস্তাফিজ সেই কাজটাও ঠিক মত করেন।

mustafiz

পয়েন্ট তালিকার পঞ্চম স্থানে রয়েছে মুস্তাফিজের সানরাইজার্স হায়দারাবাদ। ৬ই মে তাদের পরবর্তী ম্যাচ গুজরাট লায়ন্সের বিপক্ষে। সাত ম্যাচের চারটিতেই জিতেছে মুস্তাফিজের দল। সবগুলো ম্যাচেই খেলেছেন বাংলাদেশের বিস্ময়বালক।

mustafiz



আরআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।