সার্চ কমিটি থেকে মহিউদ্দিন বুলবুলকে অব্যাহতি

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:৩৮ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০২৪

ক্রীড়াঙ্গন সংস্কারের লক্ষ্যে গঠিত সার্চ কমিটির সদস্য পদ থেকে মহিউদ্দিন আহমেদ বুলবুলকে অব্যাহতি দিয়েছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়। বৃহস্পতিবার যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপসচিব জগদীশ চন্দ্র দেবনাথ স্বাক্ষরিত অফিস আদেশে বুলবুলকে অব্যাহতি দেওয়ার কথা জানানো হয়।

সার্চ কমিটির সদস্য হওয়ার পরও বাফুফে নির্বাচন ঘিরে একটি সভায় যোগ দেওয়ার কারণে এর আগে মহিউদ্দিন আহমেদকে কারণ দর্শানো নোটিশ দেয়া হয়েছিলো। কারণ দর্শানো নোটিশের জবাব দিতে বলা হয়েছিল ৩ দিনের মধ্যে। শেষ পর্যন্ত তাকে অব্যাহতি দেয়া হয়।

নির্ধারিত সময়ের মধ্যেই শো-কজের জবাব দিয়েছিলেন মহিউদ্দিন আহমেদ বুলবুল। ‘আমি নির্ধারিত সময়ের মধ্যেই জবাব দিয়েছিলাম। তারপরও কেন আমাকে অব্যাহতি দেওয়া হলো আমার বোধগম্য নয়। আমি বিএনপির রাজনীতির সাথে সম্পৃক্ত বলেই কি এমনটা করা হলো?’- বলেছেন মহিউদ্দিন আহমেদ বুলবূল।

গত ২৯ আগস্ট যুব ও ক্রীড়া মন্ত্রণালয় বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সহসভাপতি জোবায়দুর রহমান রানাকে আহ্বায়ক করে ৫ সদস্যের সার্চ কমিটি গঠন করেছিল ক্রীড়া মন্ত্রণালয়।

আরইই/আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।