আগামী মাসে জিম্বাবুয়ে সফরে যাচ্ছে ভারত


প্রকাশিত: ০১:৩৯ পিএম, ০৩ মে ২০১৬

আগামী মাসেই জিম্বাবুয়ে সফরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে ভারত। দেশটির ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) পক্ষ থেকে জিম্বাবুয়ে সফরের পূর্নাঙ্গ সূচি জানানো হয়েছে। সফরে স্বাগতিক জিম্বাবুয়ের বিপক্ষে তিনটি একদিনের ম্যাচের সিরিজ এবং তিনটি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলবে ভারত।

জিম্বাবুয়ে সফরে মোট ৬টি ম্যাচের সবগুলোই অনুষ্ঠিত হবে হারারে স্পোর্টস ক্লাব মাঠে। বিসিসিআই তরফ থেকে আজই এই তথ্য জানানো হয়। একদিনের ম্যাচগুলি হবে ১১ থেকে ১৫ জুন এবং টি-টোয়েন্টি ম্যাচগুলি অনুষ্ঠিত হবে ১৮ থেকে ২২ জুন।

জিম্বাবোয়ে ক্রিকেটের পক্ষ থেকে ম্যানেজিং ডিরেক্টর উইলফ্রেড মুকন্দিওয়া বলেন, ‘দুই বোর্ডের মধ্যে সব কিছু ফাইনাল হয়ে যাওয়ার পর আমরা এটা ঘোষণা করলাম। আমাদের ভাল লাগছে এটা ঘোষণা করতে যে, জুনে ভারত এখানে সিরিজ খেলবে।’ ২০১০ সালের পর নিয়মিত সফরের অংশ হিসেবে জিম্বাবুয়ে ভারত সফর করেছিল মোট তিনবার। ২০১৫ সালে জিম্বাবোয়ে সফরে গিয়েছিল ধোনিরা। তিন ম্যাচের একদিনের সিরিজ ৩-০ তে জিতলেও টি২০ সিরিজ ১-১ ড্র করেছিল ভারত।

আইএইচএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।