আবাহনীতে আসছেন মনোজ তিওয়ারী


প্রকাশিত: ১২:৫৭ পিএম, ০৩ মে ২০১৬

এবারের ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে আবাহনী লিমিটেডের হয়ে খেলতে আসছেন ভারতীয় ব্যাটসম্যান মনোজ তিওয়ারী। আবাহনীর আরেক ভারতীয় ক্রিকেটার উদয় কাউলের স্থলাভিষিক্ত হবেন পশ্চিম বঙ্গের এ ক্রিকেটার।

এর আগে কলকাতা নাইট রাইডার্স ও দিল্লি ডেয়ারডেভিলসের হয়ে খেলা মনোজ চলতি আইপিএলে খেলতে পারছেন না। সর্বশেষ নিলামে কোন ফ্র্যাঞ্চাইজিই এবার তার ওপর আস্থা রাখতে পরেনি। যে কারণে সম্পূর্ণ বেকার বসেছিলেন তিনি। এ সুযোগটাই নিয়েছেন আবাহনীর কর্মকর্তারা। আগামী ৫ মে তিওয়ারি ঢাকায় আসবেন।

২০০৯ সালের পর ভারতীয় ক্রিকেটাররা অন্য কোন দেশের ঘরোয়া ক্রিকেটে খেলার অনুমতি পাননি। আইপিএলের বাইরে থাকার কারণে তাদের আর্থিক ক্ষতি পুষিয়ে নেয়ার জন্যই মূলতঃ তাদেরকে ঢাকা ক্রিকেট প্রিমিয়ার ক্রিকেট লিগে খেলার সুযোগ দেয়া হয়।

এ প্রসঙ্গে আবাহনী ক্লাবের ক্রিকেট বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস জাগোনিউজকে বলেন, ‘আমরা প্রিমিয়ার লিগের বাকি ম্যাচগুলোর জন্য ভারতীয় ক্রিকেটার মনোজ তিওয়ারিকে নিশ্চিত করেছি। আগামী ৫ তারিখ তিনি ঢাকায় আসবেন।’

ভারতের হয়ে এখন পর্যন্ত ১২টি ওয়ানডে ও ৩টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন মনোজ। ১টি সেঞ্চুরিসহ ওয়ানডেতে করেছেন ২৮৭ রান। আর টি-টোয়েন্টিতে একটি ইনিংসে ব্যাট করার সুযোগ পেয়ে করেছেন ১৫ রান।

আরটি/আইএইচএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।