মেকো রেসিংকারে মুস্তাফিজ


প্রকাশিত: ০২:০২ পিএম, ০২ মে ২০১৬

প্রথমবারের মত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলতে গিয়েই সকলের প্রশংসার পাত্রে পরিণত হয়েছেন মুস্তাফিজ। প্রতিপক্ষে ব্যাটসম্যানদের ধরাশয়ী করে দিতে তার জুড়ি নেই। রানের চাকা অচল করে দিতেও বেশ পটু। বিরাট কোহলি, গেইল কিংবা এবি ডি ভিলিয়ার্স সবাই তার বলে নিরুপায় হয়ে উইকেট বিলিয়ে আসছেন। তার বলে ভূপাতিত হচ্ছেন ব্যাটসম্যানরা।  

ক্রিকেটের পাশাপাশি হাসি ঠাট্টা কিংবা মজা করতেও জুড়ি নেই মুস্তাফিজের। সতীর্থদের সঙ্গে অবসর সময়ে পুল খেলছেন। সুইমিং পুলে সাঁতার কাটছেন। খেলছেন ওয়াটার পোলো। মাত্র কয়েকদিনেই সকলের মধ্যমণিতে পরিণত হয়েছেন মুস্তাফিজ। এবার সতীর্থদের সঙ্গে কার্টিং রেসিং কারে চরলেন মুস্তাফিজ।

ভারতের হায়দারাবাদের রেসিং এলাকাতে এবার কার্টিং রেসিং কারে চরতে দেখা গেল মুস্তাফিজকে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের পেজে ছবিটি পোস্ট দেন মুস্তাফিজ নিজেই। সেখানে তার দলের আরো দুজন সদস্যকেও দেখা যায় মেকো কার নিয়ে রেসিংয়ে অংশ নিতে। আইপিএলে সানরাইজার্স হায়দারাবাদের হয়ে প্রত্যেকটি ম্যাচেই খেলেছেন মুস্তাফিজ।

আরআর/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।