পদত্যাগের জন্য সালাউদ্দিনকে ২৪ ঘণ্টার আলটিমেটাম

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫২ পিএম, ৩১ আগস্ট ২০২৪

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দিনকে পদত্যাগের জন্য ২৪ ঘণ্টা সময় বেঁধে দিয়েছেন সাবেক ফুটবলার ও সংগঠকরা। এ সময়ের মধ্যে তিনি পদত্যাগ না করলে তাকে ক্রীড়াঙ্গনে অবাঞ্ছিত ঘোষণা করে হবে বলে হুমকি দিয়েছেন তারা।

আজ (শনিবার) বাংলাদেশ ক্রীড়া উন্নয়ন পরিষদের ব্যানারে মতিঝিলের বাফুফে ভবনের সামনে মানববন্ধন করেন সাবেক ফুটবলার ও সংগঠকরা। সেখানেই এসব ঘোষণা দেওয়া হয়।

বিএনপির কেন্দ্রীয় নেতা ও বাংলাদেশ অ্যথলেটিকস ফেডারেশনের সাবেক সভাপতি আবদুস সালাম, জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক ও তারকা গোলরক্ষক আমিনুল হক, সাবেক তারকা গোলরক্ষক ছাইদ হাছান কানন, রুম্মন ওয়ালি বিন সাব্বিরসহ সাবেক ফুটবলাররা মানববন্ধনে অংশ নেন।

এ সময় বিএনপি নেতা আবদুস সালাম ঘোষণা দেন, নির্ধারিত সময়ের মধ্যে পদত্যাগ না করলে সালাউদ্দিনকে যেখানে পাওয়া যাবে সেখানেই লাঞ্ছিত করা হবে।

এক পর্যায়ে মানববন্ধনকারীরা বাফুফে ভবনে ঢুকে সাধারণ সম্পাদক ইমরান হোসেন তুষারের সঙ্গে দেখা করেন। সেখানে তাদের দাবি ও আলটিমেটামের কথা জানিয়ে যান। এ সময় সালাউদ্দিন বাফুফে ভবনে ছিলেন না।

মানববন্ধনে সাবেক তারকা ফুটবলার ও বিএনপির ক্রীড়া সম্পাদক আমিনুল হক বাফুফের নির্বাচন পেছানোর আহ্বান জানান।

ফুটবল ফেডারেশনের সংস্কারের স্বার্থে ফিফার সাথে আলোচনা করে ২৬ অক্টোবরের নির্বাচন কিছুদিন পিছিয়ে দেওয়া যায় কি না, তার উদ্যোগ নিতে ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়ার প্রতি আহ্বান জানান তিনি।

আরআই/এমএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।