বলের আঘাতে হাসপাতালে এডাম ভোজেস


প্রকাশিত: ০৮:৪৭ এএম, ০২ মে ২০১৬

খেলার সময় মাথায় বল লেগে আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন অস্ট্রেলীয় ব্যাটসম্যান এডাম ভোজেস। কাউন্টি চ্যাম্পিয়নশিপে মিডলসেক্স ও হ্যাম্পশায়ারের ম্যাচ চলার সময় এ দুর্ঘটনা ঘটে।  

তবে ব্যাটিংয়ের সময় নয় মিডলসেক্সের অধিনায়ক আঘাত পেয়েছেন ফিল্ডিংয়ের সময়। বদলি ফিল্ডার অলি রেনারের থ্রো তালুবন্দি করতে পারেননি উইকেটরক্ষক জন সিম্পসন। সেই বলটাই গিয়ে আঘাত আনে ভোজেসের মাথায়। সঙ্গে সঙ্গেই মাটিতে লুটিয়ে পড়েন ৩৬ বছর বয়সী এই অস্ট্রেলিয়ান ক্রিকেটার । পরে তাকে মাঠ থেকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

মিডলসেক্সের ডিরেক্টর অব ক্রিকেট আনগুস ফ্রেসার বলেন, এটা আমাদের জন্য খুবই হতাশাজনক যে এ ম্যাচে অ্যাডাম আর খেলতে পারবেন না। মাঠ থেকে আসার পর তিনি খুব একটা ভালো বোধ করছিলেন না। ফলে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হায়।

২০১৪ সালের নভেম্বরে ব্যাটিংয়ের সময় বোলারের বাউন্সারের ছোবলে আহত হয়ে দুই দিন জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে কাটিয়ে অবশেষে মৃত্যুর কাছে হার মানেন প্রতিশ্রুতিশীল অস্ট্রেলীয় ক্রিকেটার ফিলিপ হিউজ।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।