টস জিতে ফিল্ডিংয়ে মুম্বাই ইন্ডিয়ান্স


প্রকাশিত: ০৩:০৫ পিএম, ০১ মে ২০১৬

আইপিএলে এতদিন চলে আসা নিয়মটা তাহলে বদলাতে শুরু করেছে। টস জয় মানেই যে ম্যাচ জয় নয় সেটা গত দু`দিনে প্রমান হয়ছে। মনে করা হচ্ছিল, রান তাড়া করতে নামলেই বুঝি ম্যাচ জিতে যাবে প্রতিটি দল। সে চিন্তা থেকে অবশ্য বের হতে পারেনি দলগুলো। যে কারণে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স।

এবারের আসরে পিছিয়ে থাকা দলগুলোর মধ্যে রয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স এবং রাইজিং পুনে সুপার জায়ান্টসও। মুম্বাই ৮ ম্যাচে জিতেছে চারটিতে। আর পুনে সুপার জায়ান্টস জিতেছে ৭ ম্যাচের মধ্যে মাত্র ২টিতে। সুতরাং, আজ দু`দলেরই বলতে গেলে টিকে থাকার লড়াই। যদিও মুম্বাইয়ের জয় মানেই তারা এক লাফে উঠে যাবে দ্বিতীয় স্থানে।

এমন পরিস্থিতিতে মুখোমুখি রোহিত শর্মা এবং মহেন্দ্র সিং ধোনি। এই ম্যাচে টস জিতে ফিল্ডিং নিলেন রোহিত। ব্যাট করার জন্য আমন্ত্রণ জানালেন পুনে অধিনায়ক ধোনিকে। পুনে এমনিতেও রয়েছে অস্বস্তিতে। কারণ, কেভিন পিটারসেন, ফ্যাফ ডু প্লেসিসের পর ইনজুরিতে পড়েছেন মিচেল মার্শও।

পুনে সুপার জায়ান্টস
আজিঙ্কা রাহানে, সৌরভ তিওয়ারি, স্টিভেন স্মিথ, মহেন্দ্র সিং ধোনি, থিসারা প্যারেরা, পিটার হ্যান্ডস্কম্ব, রজত ভাটিয়া, স্কট বোল্যান্ড, রবিচন্দ্রন অশ্বিন, অভিষেদ দ্বিন্দ্বা, মুরুগান অশ্বিন।

মুম্বাই ইন্ডিয়ান্স
রোহিত শর্মা, পার্থিব প্যাটেল, আম্বাতি রাইডু, হার্দিক পান্ডিয়া, জস বাটলার, কিয়েরণ পোলার্ড, ক্রুনাল পান্ডিয়া, হরভজন সিং, জসপ্রিত বুমবার, টিম সাউদি, মিচেল ম্যাকক্লেনঘান।

আইএইচএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।