মিচেল মার্শের আইপিএল শেষ


প্রকাশিত: ১১:৪৬ এএম, ০১ মে ২০১৬

একের পর এক ধাক্কাই খেয়ে চলেছে মহেন্দ্র সিং ধোনির দল রাইজিং পুনে সুপার জায়ান্টস। একে তো টানা হারের মধ্যে রয়েছে দলটি। অপরদিকে একের পর এক ইনজুরির মিছিলে যোগ হচ্ছে দলটির প্রধান নির্ভরতার স্থান বিদেশী ক্রিকেটাররা। সর্বপ্রথম ইনজুরিতে পড়ে আইপিএল থেকে ছিটকে গিয়েছিলেন কেভিন পিটারসেন। এরপর ছিটকে গিয়েছিলেন ফ্যাফ ডু প্লেসিস। সর্বশেষ এই মিছিলে যুক্ত হলেন মিচেল মার্শ।

অস্ট্রেলিয়ার এই অলরাউন্ডার পড়েছেন সাইড স্ট্রেইন ইনজুরিতে। শুধু আইপিএলই নয়, আগামী জুনে ওয়েস্ট ইন্ডিজ সফরে অস্ট্রেলিয়ার সঙ্গী হতে পারবেন কি না তিনি, সেটাও পড়ে গেলো এক গভীর অনিশ্চয়তায়।

ক্রিকেট অস্ট্রেলিয়ার স্পোর্টস সায়েন্স অ্যান্ড স্পোর্টস মেডিসিন ম্যানেজার আলেক্স কৌন্তোরিস বলেন, ‘মিচেল মার্শ ব্যাটিং কিংবা অনুশীলনের সময় পেটের বাম পাশে টান অনুভব করছিলেন কয়েকদিন ধরে। যে কারণে আগের ম্যাচটি তিনি খেলতে পারেননি। তবুও তার ব্যাথা কমেনি। এরপর ভারতেই তার স্ক্যান করা হয়। যাতে দেখা যাচ্ছে সাইড স্ট্রেইন ইনজুরিতে ভুগছেন তিনি। যে কারণে এখন তাকে দেশে ফিরে আসতে হবে এবং পরবর্তী চিকিৎসার পদক্ষেপ নিতে হবে তার। আশা করছি ওয়েস্ট ইন্ডিজ সফরের আগেই সেরে উঠবেন তিনি।’

আইএইচএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।