দিল্লির বিপক্ষে খেলছেন না সাকিব


প্রকাশিত: ১০:৪৮ এএম, ৩০ এপ্রিল ২০১৬

এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) নিজের নামের প্রতি তেমন সুবিচার করতে পারেননি সাকিব আল হাসান। চার ম্যাচ খেলে ব্যাট হাতে করেছেন মাত্র ২০ রান। বোলিংটাও ভালো হয়নি সাকিবের। চার ম্যাচে নিয়েছেন মাত্র দুই উইকেট। ধারাবাহিক খারাপ করার খেসারত দিতে হল সাকিবকে। নিজেদের সপ্তম ম্যাচে দিল্লি ডেয়ারডেভিলসের বিপক্ষে তাকে দলে নেয়নি কলকাতা নাইট রাইডার্স। দিল্লির বিপক্ষে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন কেকেআর অধিনায়ক গৌতম গম্ভীর।

বিশ্বকাপে ভালো পারফর্মেন্সের কারণে আইপিএলে সাকিবের ভালো করা নিয়ে আশাবাদী ছিল কলকাতা। কিন্তু সাকিব সেটা পূরণ করতে পারেননি। প্রথম দু ম্যাচে বল হাতে উইকেটশূন্য থাকেন সাকিব। পরের দু ম্যাচে একটি করে দুটি উইকেট নিলেও দলের কর্মকর্তাদের সন্তুষ্ট করতে পারেননি বিশ্বের সেরা অলরাউন্ডার।

সাকিব ছাড়াও কেকেআর দলে জায়গা হারিয়েছেন ক্রিস লিন এবং উনাদকাত। তাদের তিনজনের পরিবর্তে দলে সুযোগ পেয়েছেন ব্রাড হগ, জেসন হোল্ডার এবং পীযূষ চাওলা। আইপিএলে ৬ ম্যাচে ৪ জয়ে টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে সাকিবের কেকেআর।

আরআর/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।