প্রাইম দোলেশ্বরের বিপক্ষে শেখ জামালের হার


প্রকাশিত: ০৮:৪৯ এএম, ৩০ এপ্রিল ২০১৬

ঢাকা প্রিমিয়ার লিগে প্রথম হারের স্বাদ পেল মাহমুদউল্লাহ রিয়াদের শেখ জামাল। শনিবার তারা শীর্ষে উঠার লড়াইয়ে প্রাইম দোলেশ্বরের কাছে ৮ উইকেটে হেরে গেছে।
     
ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে আল আমিন হোসাইন ও ফরহাদ রেজার বিরুদ্ধে দাঁড়াতেই পারেনি শেখ জামালের দুই ওপেনার  জয়রাজ ও মাহবুবুল করিম। দুই অঙ্কের ঘরে পৌঁছানোর আগেই দুই ওপেনারকে সাজঘরের পথ দেখান আল আমিন ও ফরহাদ। ইনিংস বড় করতে পারেননি তিন নম্বরে নামা মার্শাল আইয়ুবও। আল আমিনের শিকার হয়ে ফিরে যান মাত্র ১ রানে।

অধিনায়ক মাহমুদউল্লাহ ও লঙ্কান অলরাউন্ডার অ্যাঞ্জেলো পেরেরা কিছুটা প্রতিরোধ গড়ে। কিন্তু ২৪ রানে ফরহাদ রেজার বলে রিয়াদ বিদায় নিলে চাপের মুখে পড়ে শেখ জামাল। পরবর্তীতে দলের আর কেউ প্রতিরোধ গড়তে না পারলে ২৮তম ওভারে মাত্র ৯৯ রানে থামে শেখ জামালের ইনিংস। প্রাইম দোলেশ্বরের অধিনায়ক ফরহাদ রেজা চারটি ও সানজামুল ইসলাম তিনটি করে উইকেট শিকার করেন।

ছোট টার্গেট তাড়া করতে নেমে ৩৬ রানে ২ উইকেট হারায় দোলেশ্বর। কিন্তু তারপর আর কোনো বিপদ ঘটতে দেননি রকিবুল হাসান ও লঙ্কান ব্যাটসম্যান চামারা সিলভা। ৬৫ রানের অবিচ্ছিন্ন জুটি গড়ে দলকে জয়ের বন্দরে পৌঁছে দেন তারা। রকিবুল ৫৩ ও চামারা ২৭ রানে অপরাজিত থাকেন। ম্যান অব দ্য ম্যাচ ফরহাদ রেজা।

এমআর/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।