ধোনি-রোহিতদের নতুন ভেন্যু বিশাখাপত্তম


প্রকাশিত: ০৭:০৯ এএম, ৩০ এপ্রিল ২০১৬

আইপিএলে মুম্বাই, নাগপুর এবং পুনের মোট ২০টি ম্যাচ হওয়ার কথা রয়েছে মহারাষ্ট্রে। কিন্তু মহারাষ্ট্রে দেখা দিয়েছে খরা। তা সত্ত্বেও আইপিএল ম্যাচ কেন আয়োজন করা হচ্ছে এটা জানতে চেয়ে হাইকোর্টে রুল জারি করা হয়েছিল। মুম্বাই হাইকোর্ট রায়ে জানিয়ে দিয়েছে তিরিশ এপ্রিলের পর আর কোনও ম্যাচ হবে না মহারাষ্ট্রে।

এরপর মুম্বাই ইন্ডিয়ান্স চেয়েছিল জয়পুরকে হোম ভেনু করতে। কিন্তু সেখানেও খরা ইস্যুতে রাজস্থান হাইকোর্টে মামলা হয়। শেষ পর্যন্ত বিরক্ত হয়ে মুম্বাই ইন্ডিয়ান্স ও পুনে তাদের সব হোম ম্যাচ বিশাখাপত্তনমে খেলতে রাজী হয়। শুক্রবার  আইপিএল-এর গভর্নিং কাউন্সিল এই সিদ্ধান্তের কথা জানায়।

এছাড়া কিংস একাদশ পঞ্জাবেরও তিনটি হোম ম্যাচ খেলার কথা ছিল নাগপুরে। তার পর ধর্মশালায়। কিন্তু এমন পরিস্থিতিতে পঞ্জাব দল তাদের সব হোম ম্যাচই খেলবে মোহালিতে। এছাড়া কলকাতা থেকে দিল্লিতে সরিয়ে নেওয়া হল দ্বিতীয় কোয়ালিফায়ার ও এলিমিনেশনের ম্যাচ। ম্যাচ দুটি হবে ফিরোজ শাহ কোটলায়।

এমআর/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।