মিলারের পরিবর্তে অধিনায়ক বিজয়!


প্রকাশিত: ০৩:১০ এএম, ৩০ এপ্রিল ২০১৬

অস্ট্রেলিয়ান জর্জ বেইলির পরিবর্তে চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) প্রীতির দল কিংস ইলেভেন পাঞ্জাবের অধিনায়ক করা হয় দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যান ডেভিড মিলারকে। তবে টুর্নামেন্টে দলকে জয় এনে দিতে বার বার ব্যর্থ হচ্ছে পাঞ্জাবের এই অধিনায়ক। তাই দক্ষিণ আফ্রিকান এই ক্রিকেটারকে অধিনায়কের পদ থেকে সরিয়ে মুরালি বিজয়কে অধিনায়ক করা হচ্ছে।  

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের চলমান নবম আসরে বেশ বাজে খেলছে প্রীতি জিনতার দল কিংস একাদশ পাঞ্জাব। টুর্নামেন্টে এখন পর্যন্ত ৬টি ম্যাচ খেলে মাত্র ১টিতে জয় পেয়েছে তারা। ফলে মাত্র ২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে সবার নিচে দলটির অবস্থান।

murali-vijay

টুর্নামেন্টের অন্যান্য দলের জয়ের পেছনে যেখানে দলগুলোর অধিনায়কের বড় ভূমিকা রাখছেন সেখানে পাঞ্জাবের অধিনায়ক ডেভিড মিলার যেন একদমই অচল হয়ে আছেন। টুর্নামেন্টে নিজ দলের হয়ে এখন পর্যন্ত ছয় ম্যাচে মাত্র ৭৬ রান করেছেন।

তবে এ ব্যাপারে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। শিগগিরই নতুন অধিনায়কের নাম ঘোষণা করা হতে পারে। আইপিএলের মাঝপথে অধিনায়ক পরিবর্তনের ঘটনা নতুন নয়।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।