প্যারিস অলিম্পিকে আজ ২২টি সোনার লড়াই

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:৩১ এএম, ০৪ আগস্ট ২০২৪

প্যারিস অলিম্পিকে আজ ২২টি সোনার লড়াই অনুষ্ঠিত হবে। এর মধ্যে সাঁতারে ৪টি ও অ্যাথলেটিকসে ৩টি ফাইনাল হবে। নবম দিনের খেলা শুরু হবে সার্ফিং দিয়ে। এতে দুটি ফাইনাল অনুষ্ঠিত হবে। পুরুষ ফাইনাল সকাল ৭টা ৪৬ মিনিটে ও মেয়েদের ফাইনাল ৮টা ২৭ মিনিটে।

গলফে একটি ফাইনাল হবে। পুরুষ ব্যক্তিগত স্ট্রোক প্লে রাউন্ড দুপুর ১টায় হবে। এরপর ইকুয়েস্ট্রিয়ানে ড্রেসেজ ব্যক্তিগত গ্রাঁ প্রি ফ্রিস্টাইল ২টায়।

টেনিসে দুটি ফাইনাল হবে। পুরুষ ফাইনাল (জোকোভিচ-আলকারাজ) বিকেল ৫টায় ও নারী দ্বৈত ফাইনাল। রোড সাইক্লিংয়ে একমাত্র ফাইনালে হবে মেয়েদের রোড রেস, সন্ধ্যা ৬টায়।

টেবিল টেনিস, আর্চারি, শুটিং, ফেন্সিং ও ব্যাডমিন্টনে একটি করে ফাইনাল হবে।

আর্টিস্টিক জিমন্যাস্টিকসে হবে ৩টি। পুরুষ রিংস সন্ধ্যা ৭টায়, মেয়েদের আনইভেন বারস ৭টা ৪০ মিনিটে ও পুরুষ ভল্ট রাত ৮টা ২৪ মিনিটে অনুষ্ঠিত হবে।

এরপর শুরু হবে সাঁতারে ৪টি সোনার লড়াই। শুরু হবে মেয়েদের ৫০ মিটার ফ্রিস্টাইল দিয়ে। রাত সাড়ে ১০টায় এই খেলা শুরু হবে। এরপর পুরুষ ১৫০০ মিটার ফ্রিস্টাইল রাত ১০টা ৩৭ মিনিটে, পুরুষ ৪×১০০ মিটার মেডলি রিলে ১১টা ১০ মিনিটে ও মেয়েদের ৪×১০০ মিটার মেডলি রিলে ১১টা ৩২ মিনিটে অনুষ্ঠিত হবে।

অ্যাথলেটিকসে ৩টি লড়াইয়ের প্রথমে হবে মেয়েদের হাই জাম্প, ১১টা ৫৫ মিনিটে। এরপর পুরুষ হ্যামার থ্রো সাড়ে ১২টায় ও পুরুষ ১০০ মিটার স্প্রিন্ট, রাত ১টা ৫০ মিনিটে।

এমএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।