পাকিস্তানে তিন শতাধিক জঙ্গি আটক


প্রকাশিত: ০৩:১১ এএম, ২২ ডিসেম্বর ২০১৪

পাকিস্তানের রাজধানী ইসলামাবাদে অভিযান চালিয়ে তিন শতাধিক সন্দেহভাজন জঙ্গিকে আটক করেছে দেশটির নিরাপত্তা বাহিনী। ইসলামাবাদের বিভিন্ন এলাকায় যৌথ অভিযান চালিয়ে ওই ব্যক্তিদের আটক করা হয়। এদিকে সাবেক প্রেসিডেন্ট পারভেজ মোশাররফের ওপর হামলার দায়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত চার জঙ্গির দণ্ড রোববার কার্যকর করা হয়েছে। এদিকে পেশোয়ারের স্কুলে তালেবানি হামলায় বেঁচে যাওয়া শিশুদের মানসিক বৈকল্য কাটানোর লক্ষ্যে সরকারের তরফ থেকে কাউন্সেলিংয়ের ব্যবস্থা করা হচ্ছে। খবর এএফপি, রয়টার্স ও ডন।     

পেশোয়ারের স্কুলে তালেবান হামলার পর রাজধানী ইসলামাবাদসহ সারা দেশে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করে পাকিস্তান। রোববার ইসলামাবাদে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ব্যাপক অভিযান চালায় নিরাপত্তা বাহিনী। এ সময় তিন শতাধিক সন্দেহভাজন জঙ্গি আটক করা হয়। আটক ব্যক্তিদের মধ্যে বিদেশি নাগরিকও রয়েছে। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চালানো এ অভিযানে অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।