ভারত সফরে ওয়ানডেও খেলবে বাংলাদেশ


প্রকাশিত: ০৬:২০ এএম, ২৮ এপ্রিল ২০১৬

এ বছরেই ভারত সফরে যাচ্ছে বাংলাদেশ এটা বিশ্বকাপের পরেই নিশ্চিত হয়েছিল। কয়েকদিন আগে এই সফরটা কয়েকমাস পেছায় ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। সিরিজে একটি টেস্ট খেলার কথা থাকলেও এবার সেখানে যোগ হতে পারে ওয়ানডেও।  

এখন পর্যন্ত ভারতের সঙ্গে টেস্ট সিরিজের ফিকশ্চার এবং ভেন্যু চূড়ান্ত হয়নি। সেপ্টেম্বরেই সিরিজ হওয়ার কথা রয়েছে। টেস্টের পাশাপাশি ওয়ানডে খেলারও কথা জানায় বিসিবির এক কর্মকর্তা। ওয়ানডে খেলার জন্য এর মধ্যেই ইতিবাচক আলোচনাও হয়েছে দু বোর্ডের মাঝে।

বিসিবির নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্মকর্তা দেশের শীর্ষস্থানীয় এক দৈনিক পত্রিকায় জানান, ‘সফরটি আর এক টেস্টের থাকছে না, এটা নিশ্চিত। টেস্টের সঙ্গে ওয়ানডে ম্যাচও যোগ হবে।’

তবে কয়টি ওয়ানডে ম্যাচ হবে সে ব্যপারে কিছু বলেননি তিনি। শুধু ভারতের সাথে না হয়ে হয়ত ত্রিদেশীয় সিরিজও হতে পারে তিনদলকে নিয়ে। ঐ কর্মকর্তা বলেন, ‘এখন এসব নিয়েই বিসিসিআই কাজ করছে। আমরা বলেছি ওয়ানডে ম্যাচ যোগ করতে। এখন তারাই ঠিক করবে এটি দ্বিপাক্ষিক সিরিজ হবে নাকি আর কোনো দল খেলবে।’  

ভারত সফরের পরেই দেশের মাটিতে ইংল্যান্ডের বিপক্ষে পূর্নাঙ্গ সিরিজ খেলবে বাংলাদেশ।

আরআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।