অলিম্পিক উদ্বোধন

নৌকায় জায়গা হয়নি নাইজেরিয়া নারী বাস্কেটবল দলের

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৪:০০ পিএম, ২৭ জুলাই ২০২৪

প্যারিস অলিম্পিক গেমসের উদ্বোধনী অনুষ্ঠানে নৌকায় জায়গা পাননি নাইজেরিয়া কন্টিনজেন্টের নারী বাস্কেটবল দলের সদস্যরা। পরে তারা ভিলেজে ফিরে যান। দলের এক সদস্য বার্তা সংস্থা এপিকে এ খবর দিয়েছেন। তবে এ নিয়ে নাইজেরিয়া ক্রীড়া দল থেকে আনুষ্ঠানিক কোনো অভিযোগ করা হয়নি।

অলিম্পিকের উদ্বোধনী অনুষ্ঠানে বড় দলগুলোর জন্য আলাদা নৌকা দেওয়া হয়। আবার কোনো কোনো নৌকায় একাধিক দেশও অংশ নিয়েছে। নাইজেরিয়া ক্রীড়া দল ছিল নাইজার ও নরওয়ের নৌকায়।

নাইজেরিয়া নারী বাস্কেটবল দলের সদস্যরা যখন নৌকায় উঠতে যান তখন দায়িত্বপ্রাপ্তরা জানিয়ে দেয় যে, সেখানে ওঠার মতো জায়গা নেই। তখন গেমস ভিলেজে ফিরে যান নাইজেরিয়ানরা। ভিলেজ থেকে বাসে চেপে তাদের আড়াই ঘণ্টা সময় লেগেছিল উদ্বোধনী অনুষ্ঠানে যেতে।

তৃতীয়বারের মতো অলিম্পিক গেমসে খেলবে নাইজেরিয়া নারী বাস্কেটবল দল। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সোমবার প্রথম ম্যাচে মুখোমুখি হবে তারা। আগের দুই আসরে নাইজেরিয়া নারী বাস্কেটবল দল মাত্র একটি জয় পেয়েছিল, ২০০৪ সালে কোরিয়ার বিপক্ষে।

আরআই/এমএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।