মরিস ঝড়েও ১ রানের হার দিল্লির


প্রকাশিত: ০৬:২০ পিএম, ২৭ এপ্রিল ২০১৬

গুজরাট লায়ন্সের বিপক্ষে ক্রিস মরিসের ঝড়ো ব্যাটিংয়েও ১ রানে হেরে গেলো দিল্লি ডেয়ারডেভিলস। মাত্র ৩২ বলে ৮২ রানের এক অসাধারণ ইনিংস খেলেন মরিস। ১৭৩ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শেষ পর্যন্ত ১৭১ রানে গিয়ে থামে তাদের ইনিংস।

৮টি ছয়ের মার ছিল ক্রিস মরিসের ইনিংসে। ছিল চারটি চারের মারও। স্ট্রাইক রেট ২৫৬.২৫। খেলা শেষে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচেত হন তিনি। এদিন টপ অর্ডারের ব্যাটসম্যানরা ব্যর্থ হলেও মিডল অর্ডারের জেপি ডুমিনিও রিশ্যাভ প্রান্তরা দলকে টেনে নিয়েছেন শেষ পর্যন্ত।

ডুমিনি ৪৩ বলে ৪৮ রান করে আউট হন। একটি ছয় ও তিনটি চারে সাজানো তার ইনিংস। রিশ্যাভ প্রান্ত করেন ১৭ বলে ২০ রান। দুটি চার মারেন তিনি। গুজরাটের ধাওয়াল কুলকার্নি তিনটি উইকেট লাভ করেন। ব্র্যাভো এবং ফকনার নেন একটি করে উইকেট।

এরআগে টস হেরে ব্যাট করতে নেমে ৬ উইকেট হারিয়ে ১৭২ রান সংগ্রহ করে গুজরাট লায়ন্স। দুই ওপেনার ডোয়াইন স্মিথ আর ব্রেন্ডন ম্যাককালাম মিলে ঝড় তোলেন দিল্লির বোলারদের ওপর। ১০.৪ ওভারেই তারা গড়ে ফেলেন ১১২ রানের জুটি।

যেভাবে তারা দুর্ধর্ষ ব্যাটিং করছিলেন তাতে রান ২০০ পার হবে নিশ্চিত ছিল যেন। তবে ১১২ রানের মাথায় ৩০ বলে ৫৩ রান করে ডোয়াইন স্মিথ আউট হয়ে যাওয়ার পর থমকে যায় গুজরাটের রানের গতি। ৫টি বাউন্ডারি আর ৩টি ছক্কায় সাজানো ছিল স্মিথের ইনিংস।

৩৬ বলে ৬০ রান করে আউট হন ব্রেন্ডন ম্যাককালাম। ৬টি বাউন্ডারির সঙ্গে ছক্কার মার ছিল ৩টি। এ দু’জন ছাড়া অন্য কেউ আর তেমন ভালো কিছু করতে পারেননি। ১৭ বলে ১৯ রান করেন দিনেশ কার্তিক। শেষ মুহূর্তে জেমস ফকনার ১৩ বলে করেন ২২ রান।

২৪ রানে ৩ উইকেট নেন ইমরান তাহির এবং ৩৫ রানে ২ উইকেট নেন ক্রিস মরিস। ১ উইকেট নেন জেপি ডুমিনি। জহির খান ৪ ওভারে ৪৮ রান দিয়ে কোনো উইকেট পাননি।

বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।