প্যারিস অলিম্পিক

আরচার সাগর ইসলামের ঘাড়ে সমস্যা, চলছে থেরাপি

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৬:১৯ পিএম, ২৫ জুলাই ২০২৪

যে ৫ ক্রীড়াবিদ প্যারিস অলিম্পিকে বাংলাদেশের প্রতিনিধিত্ব করছেন, তাদের মধ্যে আলোচনায় আরচার সাগর ইসলাম। একমাত্র এই তীরন্দাজই যোগ্যতা অর্জন করে অলিম্পিকে খেলবেন।

পদক জয়ের কোনো সম্ভাবনা না থাকলেও সাগর ভালো পারফরম্যান্স করবেন, এমন প্রত্যাশা সবার। তবে প্যারিস গিয়ে এই আরচার ভুগছেন ঘাড়ের সমস্যায়। বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন থেকে এ তথ্য জানানো হয়েছে।

বাংলাদেশের ক্রীড়াবিদদের মধ্যে এবার আরচার সাগর ইসলামকে নিয়ে একটু আশাবাদী সবাই। সাগর প্রসঙ্গে তাঁর জার্মান কোচ মার্টিন ফ্রেডরিক বলেছেন, ‘তিনদিন ধরে প্যারিসে আছি। অনুশীলন করে যাচ্ছি । এখানে অনুশীলন সুবিধা ভালো। আগে এসে মানিয়ে নেওয়ার চেষ্টা করছি। সব মিলিয়ে কম্পিটিশনের জন্য তৈরি হচ্ছেন সাগর। এখানে বাতাস বেশি। আমাদের জন্য কিছুটা প্রতিকুল। চেষ্টা চলছে সব প্রতিকূলতা কাটিয়ে ভালো কিছু করার।’

সাগরের ঘাড়ের সমস্যা প্রসঙ্গে কোচ মার্টিন ফ্রেডরিক বলেছেন, ‘তিনদিন আগে থেকে সাগরের ঘাড়ে সমস্যা। থেরাপি চলছে। আমরা সবাই সবকিছু মানিয়ে নেওয়ার চেষ্টা করছি। বৃহস্পতিবার খেলা আছে। তার আগে আছে অফিসিয়াল অনুশীলন। আমরা খেলার জন্য প্রস্তুত।’

শুক্রবার রাতে প্যারিস অলিম্পিক গেমসের মার্চপাস্টে জাতীয় পতাকা থাকবে এই আরচার সাগর ইসলামের হাতে। যোগ্যতা অর্জন করে গেমসের একমাত্র ক্রীড়াবিদ হওয়ায় বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন সাগরকে এ সম্মান দিয়েছে।

আরআই/এমএমআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।