আইপিএলে মালিঙ্গার পরিবর্তে সুযোগ পেলেন টেলর


প্রকাশিত: ১২:০৭ পিএম, ২৭ এপ্রিল ২০১৬

ইনজুরি শেষ করে দিল শ্রীলঙ্কান পেস বোলার লাসিথ মালিঙ্গার আইপিএল স্বপ্ন। এই ইনজুরির কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপেও খেলতে পারেননি তিনি। বিশ্বকাপের পর সুস্থ হলে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে আইপিএল খেলার কথা জানান তিনি। কিন্তু পুরনো ইনজুরিটা আবার মাথাচাড়া দিয়ে উঠলে আর খেলা হয়নি তার। মালিঙ্গার পরিবর্তে আইপিএলে সুযোগ পেলেন ওয়েস্ট ইন্ডিজের পেস বোলার জেরম টেলর।

আর আগেও ২০১১ সালে আইপিএলে খেলেছিলেন টেলর। পুনে ওয়ারিয়র্সের হয়ে সেই মৌসুমে ৬ উইকেট পেয়েছিলেন তিনি। ওয়েস্ট ইন্ডিজের হয়ে এ বছর টি-টোয়েন্টি বিশ্বকাপও জিতেছেন তিনি। ভালো ফর্মেও রয়েছেন এই ক্যারিবিয়ান পেস বোলার। মিশেল ম্যাকগ্লেন্যাহেন, জাসপ্রিট বুমরান, টিম সাউদিকে নিয়ে গড়া মুম্বাই ইন্ডিয়ান্সের পেস শক্তিকে আরো বাড়াবে জেরম টেলরের অন্তর্ভুক্তি।

ওয়েস্ট ইন্ডিজের হয়ে ১৪৭টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন তিনি। প্রথম ওয়েস্ট ইন্ডিয়ান ক্রিকেটার হিসেবে হ্যাটট্রিক করার কৃতিত্বটাও তার। রিকি পন্টিংয়ের অধীনে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে আলো ছড়ানোর জন্য মুখিয়ে রয়েছেন তিনি।

আরআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।