তবু তাসকিনেই আস্থা তামিমের


প্রকাশিত: ০১:৩৬ পিএম, ২৬ এপ্রিল ২০১৬

ঢাকা প্রিমিয়ার লিগে রোমাঞ্চকর লড়াই শেষে শেখ জামালের বিপক্ষে শেষ বলে হেরে গেছে আবাহনী লিমিটেড। তাসকিনের করা শেষ বলে ছক্কা মারেন মুক্তার আলী। আর এই ম্যাচ থেকেই তাসকিন শিক্ষা পাবেন বলে মনে করেন আবাহনীর অধিনায়ক তামিম ইকবাল। তবে আগামীতে এমন কিছু হলে তাসকিনের উপর আস্থা রাখবেন অধিনায়ক।

মঙ্গলবার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে ম্যাচ শেষে তামিম বলেন, ‘তাসকিনের শেষ বলে ছক্কা হবে সেটা আশা করিনি। শেষ দিকের ১১টি বলই কিন্তু ও ব্লকে করছিল। শেষ বলটাই ওভারপিচ দিল, তাসকিনের ভবিষ্যতের জন্য এটা একটা শিক্ষা হবে। তবে আগামীতে এমন পরিস্থিতি হলে আমি তাসকিনের উপরই আস্থা রাখবো।’

এভাবে ছক্কা হয়ে যাবে ভাবেননি তামিম ইকবালও। শেষ দুই ওভারে দারুণ বোলিং করেছেন তাসকিন। তাই ভেবেছিলেন শেষ বলে ছক্কা মারতে পারবে না জামালের খেলোয়াড়রা। কাছাকাছি গিয়ে এভাবে হেরে যাওয়ার কষ্ট পাচ্ছেন তিনি। তবে এর আগেই হেরে যেতে পারতেন তামিমরা। দারুণ ভাবে দল ঘুরে দাঁড়ানোয় খুশি তামিম।

‘ম্যাচটা এত দূরে যাওয়ার কথা ছিলো না। দুই তিন ওভার আগেই শেষ হয়ে যেতে পারতো। তারপরও আমরা কামব্যাক করেছিলাম, আমরা ম্যাচে ফিরেছিলাম। তবে হেরে খারাপ তো লাগছেই। ওরা ভালো ব্যাটিং করেছে। আমার মনে হয় আমাদের ভুলে ম্যাচ হেরেছি।’  

আরটি/আইএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।