কোহলিকে চেনেন না জাম্পা!


প্রকাশিত: ১২:০৫ পিএম, ২৬ এপ্রিল ২০১৬

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের বিপক্ষে খেলেছিলেন অসি লেগ স্পিনার অ্যাডাম জাম্পা। বিরাট কোহলিকে ৬টি বলও করেছিলেন তিনি। কোহলি তার ৬ বলে তিন রান নিলেও শেষ হাসি ঠিকই হেসেছিলেন বিরাট কোহলি। সেই কোহলিকে এবার চিনলেনই না অসি লেগ স্পিনার অ্যাডাম জাম্পা!  

প্রথমবারের মত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলার সুযোগ পেয়েছেন তিনি। নতুন দল রাইজিং পুনে সুপারজায়ান্টের হয়ে আইপিএল খেলতে বর্তমানে ভারতে রয়েছেন জাম্পা। জাতীয় দলে তার সতীর্থ কেন রিচার্ডসনও আইপিএল খেলছেন। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়ে প্রত্যেক ম্যাচে বিরাট কোহলি এবং এবি ডি ভিলিয়ার্সের অতিমানবীয় ব্যাটিং কাছ থেকে দেখছেন রিচার্ডসন। এ জন্যেই এ দুজনের প্রশংসা করে একটি ছবি নিজের টুইটার আইডিতে পোস্ট করেন রিচার্ডসন। ছবিতে লেখা ছিল, ‘আমি খুব ভাগ্যবান যে এই দুজনকে খুব কাছ থেকে প্রত্যেকদিন ব্যাটিং করতে দেখছি।’

এই টুইটের উত্তর দিতে গিয়েই বিপত্তি বাঁধিয়ে ফেললেন অ্যাডাম জাম্পা। জাম্পা রিটুইট করে রিচার্ডসনের কাছ জিজ্ঞেস করেন, ‘তারা কারা?’  

রিচার্ডসন অবশ্য জাম্পা সঠিক পথ দেখিয়ে উত্তর দিলেন, ‘ইশান্ত শর্মাকে জিজ্ঞেস কর।’ রিচার্ডসন পথ দেখালেও বেপথে চলে গিয়েছে ভারতের কিছু উগ্র সমর্থক। তারা এবার জাম্পার পেছনে লেগেছেন। কোহলিকে না চেনার কারণে জাম্পাকে নানা ভাবে অপদস্ত করেছে সমর্থকরা। বিরক্ত হয়ে পরবর্তীতে জাম্পা তার রিটুইটটি মুছে ফেলেন।  

আরআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।