৯৭ রানের ইনিংস খেলে নাসিরের জবাব


প্রকাশিত: ০৭:২৬ এএম, ২৬ এপ্রিল ২০১৬

বাংলাদেশ ক্রিকেট দলের সেরা ফিনিশার বলা হয় নাসির হোসেনকে। অথচ এ ক্রিকেটার বর্তমানে বাংলাদেশ ক্রিকেটে এক রকম ব্রাত্যই হয়ে আছেন। দলে থাকলেও ম্যাচে খেলার সুযোগ পাচ্ছেন না তিনি। তাই এর জবাব হয়তো ব্যাটেই দিবেন ঠিক করে রেখেছেন নাসির। আর করলেনও তাই। ঢাকা প্রিমিয়ার লিগে নিজেদের দ্বিতীয় ম্যাচে ৯৭ রানের অনবদ্য ইনিংস খেলেই অবহেলার জবাব দিলেন এ অলরাউন্ডার।

মঙ্গলবার ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে দারুণ এ ইনিংস খেলেন নাসির। মাত্র ৭৫ বলে ৯৭ রান করেন তিনি। মাত্র ৩ রানের জন্য সেঞ্চুরি মিস করা নাসিরের ইনিংসটি ১১টি চার ও ১টি ছক্কার সাহায্যে সাজানো। পঞ্চম উইকেট জুটিতে ফরহাদ রেজার সঙ্গে ১০৯ রানের দারুণ এক জুটি গড়ে দলকে বড় সংগ্রহ এনে দেন তিনি।

ইনিংস শেষ হওয়ার এক বল আগ আউট হন নাসির। দেওয়ান সাব্বিরের বল ব্যাটের কানায় লেগে উইকেটরক্ষকের কাছে চলে। আর সে বল দারুণভাবে লুফে নেন জসীমউদ্দিন। এর আগের ম্যাচে সিসিএসের বিপক্ষে ব্যাটিং করার সুযোগ হয়নি নাসিরের। তবে বল হাতে ২৮ রানে ১টি উইকেট নিয়েছিলেন তিনি।

আরটি/এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।