ভুলের জন্য ক্ষমা চাইলেন ইউনিস খান


প্রকাশিত: ০৫:৩০ এএম, ২৬ এপ্রিল ২০১৬

ইউনিস খানের ব্যক্তিত্বের সাথে বিরোধিতা জিনিসটা একদমই যায় না। অন্যান্য পাকিস্তানি ক্রিকেটারদের থেকে তিনি একটু ব্যতিক্রমই বটে কিন্তু সম্প্রতি পাকিস্তানের ঘরোয়া লিগ ‘পাকিস্তান কাপে’ আম্পায়ারের কিছু সিদ্ধান্তে অখুশি হয়ে সমালোচনা করেন ইউনিস। সেই অপরাধে ম্যাচ পারিশ্রমিকের পুরোটাই কাটা চলে যায় পাকিস্তানের সাবেক এই অধিনায়কের।

এরপর ঐ ক্রিকেট টুর্নামেন্টে আম্পয়ারদের প্রতি বিরুক্ত হয়ে টুর্নামেন্ট থেকেই সরে দাঁড়ান ইউনিস খান। ম্যাচ রেফারি নোটিশ দিলেও সেটির কোন উত্তর দেননি ইউনিস। তবে সিনিয়র একজন ক্রিকেটার হিসেবে তার এ ধরনের আচরণ ঠিক হয়নি বলে স্বীকার করে পিসিবি সভাপতিকে ফোন দিয়ে ক্ষমা চেয়েছেনে তিনি।

বিষয়টি নিশ্চিত করে পিসিবি এক বিবৃতিতে জানায়, সোমবার পিসিবি চেয়ারম্যান শাহরিয়ার খানের সঙ্গে টেলিফোনে কথা বলেছেন ইউনিস। ফয়সালাবাদে চলমান পাকিস্তান কাপে এ ধরনের আচরণের জন্য দুঃখ প্রকাশ করেছেন তিনি।  টুর্নামেন্টের বাকি ম্যাচগুলোতে খেলা চালিয়ে যাওয়ার কথা চেয়ারম্যানকে নিশ্চিত করেছন তিনি।
 
উল্লেখ্য, পিসিবির কাছে দুঃখ প্রকাশ করলেও ইউনিসের উপর ধার্যকৃত জরিমানা বলবৎ থাকবে বলে জানিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।